মার্লোন ব্রান্ডোর চরিত্রে বিলি জেইন

বিলি জেইন ও মার্লোন ব্রান্ডো
বিলি জেইন ও মার্লোন ব্রান্ডো

হলিউডের জনপ্রিয় অভিনেতা মার্লোন ব্রান্ডোর চরিত্রে অভিনয় করবেন আরেক হলিউড অভিনেতা বিলি জেইন। স্বাধীন ধারার চলচ্চিত্র ওয়ালজিং উইথ ব্রান্ডো–তে দেখা যাবে তাঁকে। বিখ্যাত স্থপতি বার্নার্ড জাজের লেখা স্মৃতিকথা অবলম্বনে তৈরি হবে ছবিটি।

বিলি জেইন নিজেই ছবিটি প্রযোজনা করবেন। আবার মার্লোন ব্রান্ডোর চরিত্রেও অভিনয় করবেন তিনি। বার্নার্ড জাজের ২০১১ সালের স্মৃতিকথামূলক বই ওয়ালজিং উইথ ব্রান্ডো: প্লানিং আ প্যারাডাইজ ইন তাহিতি অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি। যদিও জাজের চরিত্রে কে অভিনয় করবেন, তা এখনো জানা যায়নি। বিল ফিশম্যান ছবিটির স্ক্রিপ্ট লিখবেন। পরিচালনার ভারও থাকছে তাঁরই হাতে। এ ছাড়া ছবিতে আরও কারা থাকবেন, তাও জানা যায়নি। ফিশম্যান ও বিলি ১৯৯৩ সালে করা ওয়েস্টার্ন ঘরানার সিনেমা পসির পর আবার এই ছবির মাধ্যমে জুটিবদ্ধ হয়ে কাজ করবেন।

ওয়ালজিং উইথ ব্রান্ডো ছবিতে ১৯৬৯ ও ১৯৭৪ সালের সময়ের হলিউড উঠে আসবে। এ সময়ে মার্লোন ব্রান্ডো তাঁর বিখ্যাত সিনেমা গড ফাদার ও লাস্ট ট্যাঙ্গো ইন প্যারিস–এ অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। ছবিতে দেখানো হবে ব্রান্ডোর সঙ্গে জাজের সম্পর্কের দিনগুলো। এ বছরই ছবিটির শুটিং শুরু হওয়ার কথা জানিয়েছে প্রযোজনা সূত্র। ভ্যারাইটি