প্রেমিককে কী শেখাচ্ছেন সুস্মিতা?

রোহমান শল ও সুস্মিতা সেন
রোহমান শল ও সুস্মিতা সেন

১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেন সম্প্রতি জানিয়েছেন, বিয়ে নয়, এখনো প্রেম করেই বেড়াচ্ছেন। প্রেমের মধ্যেই তিনি খুঁজে পেয়েছেন আনন্দ। ২৭ বছর বয়সের র‌্যাম্প মডেল রোহমান শলের সঙ্গে ৪৩ বছরের সুস্মিতা সেনের প্রেম এখন বেশ জমে গেছে। রোহমান শল কাশ্মীরের ছেলে আর সুস্মিতা সেন বাঙালি পরিবারের মেয়ে। এবার কাশ্মীরি প্রেমিককে বাংলা শেখাচ্ছেন এই বলিউড তারকা। গতকাল সোমবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন সুস্মিতা সেন। তাতে দেখা গেছে, প্রেমিককে তিনি শেখাচ্ছেন, ‘আমি তোমাকে ভালোবাসি।’ কিন্তু রোহমান শল বললেন, ‘আমি তুমাকে বালোবাসি।’ এ সময় সুস্মিতা সেন বললেন, ‘হচ্ছে না। খুব খারাপ।’ এরপর বাধ্য ছাত্রের মতো দ্রুত শুদ্ধ করে রোহমান শল বললেন, ‘আমি তোমাকে ভালোবাসি।’ এই ভিডিওতে আরও আছেন সুস্মিতা সেনের কত্থক নাচের প্রশিক্ষক প্রীতম শিখর।

এই ভিডিও দেখে অনেকেই মন্তব্য করেছেন, বাবা বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা হওয়ার কারণে ভারতের বিভিন্ন অঞ্চলে থাকতে হয়েছে সুস্মিতা সেনকে। কিন্তু তারপরও তিনি বাঙালি পরিবারের মেয়ে। তাই প্রেমিকের কাছ থেকে বাংলায় তিনি শুনতে চান, ‘আমি তোমাকে ভালোবাসি।’ তবে সুস্মিতা সেনকেও কাশ্মীরি ভাষায় ভালোবাসার পাঠ শিখিয়েছেন রোহমান শল।

রোহমান শল ও সুস্মিতা সেন
রোহমান শল ও সুস্মিতা সেন

গত ১৯ নভেম্বর ছিল সুস্মিতা সেনের জন্মদিন। সেদিন প্রেমিকাকে শুভেচ্ছা জানিয়ে রোহমান শল ইনস্টাগ্রামে লিখেছেন, ‘শুভ জন্মদিন, আমার জান! দুনিয়ার সব সুখ তোমার কোলে এসে পড়ুক, আর তুমি সব সময় দুই হাত ভরে সেই আনন্দ কুড়িয়ে নাও। দুই আত্মা এক হোক। সুন্দর বছরের অপেক্ষা। আমি তোমাকে ভালোবাসি। সুস্থ থাকো।’

সুস্মিতা সেনের সঙ্গে রোহমান শলের বিয়ে নিয়ে নানা কথা শোনা যাচ্ছে। কিন্তু সুস্মিতা সেন সম্প্রতি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘বিয়ে নয়, রোমান্স করছি।’ আরও লিখেছেন, ‘সবাই ভাবছে আমি বিয়ে করছি। আপনারা জেনে রাখুন, আমি এখন শরীরচর্চা নিয়ে ব্যস্ত। যা শুনছেন, তা গুজব। পুরোটাই মিথ্যা।’ এর আগে ডিএনএ জানিয়েছে, এরই মধ্যে সুস্মিতা সেনকে বিয়ের ব্যাপারে প্রস্তাব দিয়েছেন রোহমান শল। সুস্মিতা সেন তা গ্রহণ করেছেন। তাঁরা বিয়ের আলোচনাও সেরে ফেলেছেন। এরপর তাঁদের দুজনকে একসঙ্গে দেখা গেছে বলিউড তারকা শিল্পা শেঠি আর চলচ্চিত্র নির্মাতা প্রদীপ গুহর বাসায় দেওয়ালি পার্টিতে।

সুস্মিতা সেনের পোস্ট করা ভিডিওতে রোহমান শল
সুস্মিতা সেনের পোস্ট করা ভিডিওতে রোহমান শল

গত ২৫ অক্টোবর ইনস্টাগ্রামে সুস্মিতা সেন একটি ছবি পোস্ট করেন। এই ছবিতে দেখা গেছে, বন্ধুদের সঙ্গে সুস্মিতা সেন ও রোহমান শল আগ্রায় তাজমহল দেখতে যান। ছবির সঙ্গে হ্যাশট্যাগে তিনি ‘ফ্রেন্ডস, টিম, দ্য লাভ অব লাইফ’ শব্দগুলো ব্যবহার করেন।

মাত্র ২৫ বছর বয়সে বিয়ে না করে ২০০০ সালে কন্যাসন্তান রেনিকে দত্তক নিয়ে সবাইকে চমকে দেন সুস্মিতা সেন। পরে ২০১০ সালে তিনি আলিশাকে দত্তক নেন। তাঁর প্রেমিকের সংখ্যা কম নয়। তিনি যাঁদের সঙ্গে প্রেম করেছেন, তাঁদের মধ্যে আছেন ঋতিক ভাসিন, বিক্রম ভাট, রণদীপ হুদা, ওয়াসিম আকরাম, মুদাসসর আজিজ, ইমতিয়াজ খত্রী, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ, সাবির ভাটিয়া। সর্বশেষ বান্টি সচদেবের সঙ্গে সুস্মিতার প্রেমের অভিজ্ঞতা ছিল একবারেই খারাপ। বান্টি একদিকে সুস্মিতা সেন অন্যদিকে দিয়া মির্জা আর নেহা ধুপিয়ার সঙ্গে প্রেম করতেন। এ কারণেই বান্টির সঙ্গে সুস্মিতার সম্পর্ক ভেঙে যায়।