মনের ডাক্তারের কাছে প্যারিস

প্যারিস জ্যাকসন
প্যারিস জ্যাকসন

মনোরোগ চিকিৎসকের কাছে গিয়েছিলেন পপসম্রাট মাইকেল জ্যাকসনের মেয়ে প্যারিস জ্যাকসন। গত বছর ভীষণ ধকল গেছে তাঁর ওপর থেকে। এ বছর নতুন উদ্যমে কাজ শুরু করার আগে চিকিৎসকের দপ্তরে দেখা দিয়ে এসেছেন এই মডেল ও অভিনেত্রী।

গণমাধ্যমের খবরে বলা হয়েছে, আবারও পুরোনো অবসাদে পেয়ে বসেছে প্যারিস জ্যাকসনকে। হতাশা, অবসাদ ও আত্মহত্যার প্রবণতা তাঁর ছোটবেলা থেকেই। তাঁর ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, নতুন করে কাজ শুরু করার আগে নিজেকে পুরোপুরি গুছিয়ে নিতে চান প্যারিস। সে জন্য সুস্থ থাকার একটি দীর্ঘমেয়াদি পরিকল্পনা হাতে নিয়েছেন তিনি। পিপল জানিয়েছে, মানসিক স্বাস্থ্য পরীক্ষার জন্য চিকিৎসকের কাছে গিয়েছিলেন তিনি।

গত বছর অনেক ধকল গেছে প্যারিসের ওপর থেকে। বিশ্বের বিভিন্ন দেশে ঘুরতে হয়েছে কাজের খাতিরে। ক্লান্ত হয়ে গেছেন তিনি। এবার একটু বিশ্রাম দরকার। নতুন উদ্যমে কাজ শুরু করার আগে শারীরিক ও মানসিকভাবে চাঙা হতে চাইছেন এই অভিনেত্রী। সামনে রোমাঞ্চকর সব কাজ তাঁর।

২০১৩ সালে মাত্র ১৫ বছর বয়সে আত্মহত্যা করতে গিয়েছিলেন প্যারিস। একমুঠো ব্যথার ট্যাবলেট খেয়ে ফেলায় হাসপাতালে নিতে হয়েছিল তাঁকে। ওটাই শেষ নয়। এরপরও বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন প্যারিস। ২০১৭ সালে এক সাক্ষাৎকারের সময় আত্মহত্যার চেষ্টা করায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সে সময় জ্যাকসন বলেছিলেন, ‘আমার মাথা খারাপ হয়ে গিয়েছিল। খুব হতাশা ও উদ্বেগে ভুগছিলাম।’ তথ্যসূত্র: ডেকান ক্রনিকল