অঙ্কিতা বিয়ে করেছেন

বিয়ে নিবন্ধনের কাগজ হাতে সৌমিত্র পাল ও অঙ্কিতা মজুমদার
বিয়ে নিবন্ধনের কাগজ হাতে সৌমিত্র পাল ও অঙ্কিতা মজুমদার

ভারতের জি বাংলার ‘জড়োয়ার ঝুমকো’ সিরিয়ালে অঙ্কিতা মজুমদার ছিলেন ঝুমকোর বোন জড়োয়া। গুরুত্বপূর্ণ চরিত্র। যেদিন চরিত্রটি পর্দায় এসেছে, সেদিন থেকে পাল্টে যায় সিরিয়ালের গল্প। সামনে চলে আসে অনেক বছর ধরে লুকিয়ে রাখা ঘটনা। কাহিনি মোড় নেয় অন্যদিকে। তবে অঙ্কিতা মজুমদার দর্শকের নজর কেড়েছিলেন সানন্দা টিভির ‘জোশ’ সিরিয়াল দিয়ে। এখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেন তিনি। এরপর অভিনয় করেছেন স্টার জলসার ‘ভূমিকন্যা’ সিরিয়ালে।

ছোট পর্দার তারকা অঙ্কিতা মজুমদার বিয়ে করেছেন। বর সৌমিত্র পাল একটি সফটওয়্যার প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা। তিনি বেঙ্গালুরুতে বসবাস করেন। তাঁর বাবা-মা থাকেন গুয়াহাটিতে। বছর খানেক আগে ম্যাট্রিমনিয়্যাল সাইটের মাধ্যমে তাঁদের পরিচয়। এরপর বন্ধুত্ব। গত বছর ১৪ নভেম্বর সন্ধ্যায় কলকাতায় তাঁদের বাগদান হয়েছে। আর বিয়ে হয়েছে গতকাল সোমবার গোধূলি লগ্নে। এরপর বিয়ের ছবি এবং বিয়ে নিবন্ধনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন অঙ্কিতা মজুমদার। তিনি লিখেছেন, ‘বিয়ে ব্যাপারটা আমার কাছে স্বপ্নের মতো। আমাদের বাঙালি রীতি, ঐতিহ্য খুব ভালো লাগে। সবকিছু নিয়ে খুব এক্সাইটেড লাগছে।’

বিয়েতে অঙ্কিতা মজুমদার পরেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল বেনারসি, সোনার গয়না আর সঙ্গে ছিল ফুলের মালা। সব নিয়ম মেনে তিনি বিয়ে করেছেন। এর আগে মায়ের রান্না করা পছন্দের খাবারে আইবুড়ো ভাত খেয়েছেন। ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে জমিয়ে ব্যাচেলরস পার্টিও করেছেন।

বিয়ের পর সৌমিত্র পাল ও অঙ্কিতা মজুমদার
বিয়ের পর সৌমিত্র পাল ও অঙ্কিতা মজুমদার

জানা গেছে, বিয়ের কার্ড থেকে অতিথিদের জন্য রিটার্ন গিফট, সবকিছুই নিজের হাতে সাজিয়েছেন অঙ্কিতা মজুমদার। দুজনের নামের প্রথম অক্ষর দিয়ে ডিজাইন করা হয়েছে লোগো।

ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে অঙ্কিতা মজুমদার সংবাদমাধ্যমকে বলেন, ‘বিয়ের পর আমি বেঙ্গালুরু যাওয়া–আসা করব। কারণ কলকাতাতেই আমার সব কাজ। আর কাজ বন্ধ করার প্রশ্নই আসে না।’