গ্র্যামি বিজয়ীর ভুয়া তালিকা ফাঁস

লেডি গাগা
লেডি গাগা

গ্র্যামি অ্যাওয়ার্ড দেওয়া হবে আগামী ১০ ফেব্রুয়ারি। তার আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে পুরস্কৃত ব্যক্তিদের নাম প্রকাশ হয়ে গেল! যথারীতি ভাইরাল। যদিও গ্র্যামির আয়োজক রেকর্ডিং একাডেমির দাবি, এটি ভুয়া তালিকা।

সংস্কৃতি ও বিনোদনের বড় আসরগুলোতে হরহামেশা ভুল হয়েই চলছে। এর আগে অস্কার আসরে ভুল করে নাম বলা হয়েছিল অন্য সিনেমার। এবার বিশ্বসংগীতের সবচেয়ে সম্মানজনক পুরস্কার গ্র্যামির ৬১তম আসরের বিজয়ী তালিকা ফাঁস হয়ে গেল। তালিকা ফাঁস হওয়ার সঙ্গে সঙ্গেই সংগীতপ্রেমীদের মধ্যে এ নিয়ে আলোচনা শুরু হয়ে যায়। তালিকায় দেখা গেছে, রেকর্ড অব দ্য ইয়ার আই লাইক ইট (কার্ডি বি), অ্যালবাম অব দ্য ইয়ার এইচ ই আর ও সং অব দ্য ইয়ার শ্যালো (লেডি গাগা)।

এরপরই আয়োজক সূত্র জানায়, এটি ভুয়া বিজয়ী তালিকা। রেকর্ডিং একাডেমির একজন মুখপাত্র বলেন, ‘এমন তালিকা কোনোভাবে বৈধ নয়। গ্র্যামি অ্যাওয়ার্ডস শুরুর আগ পর্যন্ত বিজয়ীদের তালিকা কোথাও প্রকাশ করা হয় না। এমনকি রেকর্ডিং একাডেমির সদস্যদের সঙ্গেও নয়। কারণ হিসাব নিরীক্ষাকারী সংস্থা ডিলয়েট সিল দেওয়া খামে করে তা রেকর্ডিং একাডেমির কাছে অনুষ্ঠানের দিন পৌঁছে দেয়।’

এবারে র‌্যাপার কেন্ড্রিক লামার ও ড্রেক যথাক্রমে আট ও সাতটি করে গ্র্যামি মনোনয়ন পেয়েছেন। আগামী ১০ ফেব্রুয়ারি বসবে গ্র্যামির ৬১তম আসর। সূত্র: সিএনএন।