তারায় তারায় উজ্জ্বল ল্যাকমের আকাশ

কঙ্গনা রনৌত
কঙ্গনা রনৌত

ল্যাকমে ফ্যাশন উৎসব মানে দারুণ সব পোশাকের পাশাপাশি বলিউড তারকাদের দ্যুতি। তবে এবার ‘ল্যাকমে ফ্যাশন সামার/রিসোর্ট ২০১৯ ’-এর প্রথম তিন দিন বলিউড তারকাদের উপস্থিতি খুব একটা ছিল না। ল্যাকমের উদ্বোধনী প্রদর্শনীতে দেখা গিয়েছিল টাবু ও করণ জোহরকে। এরপর আর প্রথম সারির তারকার উপস্থিতি প্রায় ছিল না বললেই চলে।

গতকাল শনিবার ফ্যাশন উৎসবের চতুর্থ দিনে ছিলেন একঝাঁক বলিউড তারকা। তবে বিটাউন সুন্দরীদের সঙ্গে পাল্লা দিচ্ছেন এবার খেলার জগতের তারকারাও। গত শুক্রবার ‘একা’-র পোশাক পরে র্যা ম্পে হেঁটেছেন কুস্তিগির গীতা ফোগট। গতকাল বাণী রঘুপতি বিবেকের ডিজাইন করা হলুদ লেহেঙ্গার ওপর গোল্ডেন সিকোয়েন্সের কাজ করা ব্লাউজ পরে হাঁটলেন ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল।

চতুর্থ দিনের পড়ন্ত বিকেলে র্যা ম্প আলো করে হাঁটলেন বলিউডের মনিকর্নিকা ছবির অভিনয়শিল্পী কঙ্গনা রনৌত। এই বলিউড সুন্দরী পরেছিলেন গোল্ড কাজের পিচ রঙের লেহেঙ্গা। তাঁর পোশাকের ডিজাইনার ছিলেন নামজাদা ডিজাইনার অনুশ্রী রেড্ডি। গতকাল প্রেমিক ফারহান আখতারের হাত ধরে শো দেখতে এসেছিলেন শিবানী দান্ডেকর। তিনি র্যা ম্পে সবাইকে তাক লাগালেন। শিবানী পরেছিলেন ‘রারা এভিস’-এর সোনালি রঙের ফুলহাতা টপ এবং বিডসের ছোট স্কার্ট। সাক্ষী-কিন্নির শোস্টপার ছিলেন বলিউড অভিনেত্রী পূজা হেগড়ে। তিনি পরেছিলেন কালোর ওপর সাদা চেক শর্ট ফ্রক। আর সঙ্গে ব্রোকেট এবং চেক কোট। প্রখ্যাত ডিজাইনার নরেন্দ্র কুমারের ডিজাইন করা ‘এথলেজার ওয়ার’ পরে মঞ্চে হালকা আমেজ নিয়ে আসেন দঙ্গল–কন্যা সানিয়া মালহোত্রা।

গতকাল রাতের শেষ শোতে কাকা-ভাইজি অনিল কাপুর এবং জাহ্নবী কাপুর অংশগ্রহণ করেন রাঘবেন্দ্র রাঠোরের শোতে। উৎসবের শেষের দিকে ল্যাকমের আকাশ তারকার দ্যুতিতে ধীরে ধীরে উজ্জ্বল হয়ে ওঠে। এ ছাড়া মালাইকা অরোরা, ডেইজি শাহ, চিত্রাঙ্গদা সিং, উর্বশী রৌতেলাকে বিভিন্ন ডিজাইনারের পোশাক পরে র্যা ম্পে হাঁটতে দেখা যায়।