প্রথম গানেই বাজিমাত

শাহেনশাহ ছবির দৃশ্যে নুসরাত ফারিয়া ও শাকিব খান
শাহেনশাহ ছবির দৃশ্যে নুসরাত ফারিয়া ও শাকিব খান

শাকিব খান ও নুসরাত ফারিয়া জুটির প্রথম ছবি শাহেনশাহ। সম্প্রতি বের হলো ছবিটির প্রথম গান। প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে করা সিনেমার গানে বাজিমাত করে ফেললেন। আদায় করে নিয়েছেন ভক্তদের ভালোবাসা। ইউটিউবে গানটি দেখা হয়েছে ১৬ লাখ ৭৬ হাজারের বেশিবার। উচ্ছ্বসিত মন্তব্য করেছেন দর্শকেরা।

শাহেনশাহ সিনেমার প্রথম টিজার বের হয় গত ২৫ জানুয়ারি। এবার প্রথম গান ‘রশিক আমার’ ইউটিউবে প্রকাশিত হলো গত সোমবার রাত ১১টায় লাইভ টেকনোলজিস ইউটিউব চ্যানেলে। প্রকাশের পর থেকেই সাড়া পড়ে যায়। ভারতীয় নৃত্য পরিচালক বাবা যাদবের পরিচালনায় গানটিতে একদল নৃত্যশিল্পীর সঙ্গে শাকিব খান ও নুসরাত ফারিয়ার নাচ দর্শকমন জয় করে নিয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা পর্যন্ত পর্যন্ত ৪৮ ঘণ্টা সময় পার না হতেই ১৬ লাখ ৭৬ হাজারের বেশি দর্শক ইউটিউবে দেখে ফেলেছেন গানটি।

শুধু তা–ই নয়, ভক্তরা মন্তব্যও করেছেন ইউটিউব মন্তব্য ঘরে। এক ভক্ত ইমরান হোসাইন লিখেছেন, ‘শাকিব খান মানেই তো ঝড়।’ আরেক ভক্ত লিখেছেন, ‘নাচের এক্সপ্রেশন ভালো, শাকিবের লুকটাও গুড’।

এরই মধ্যে দেশি-বিদেশি দর্শক, সহশিল্পীদের প্রশংসা পাচ্ছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। তিনি বলেন, ‘যেহেতু আমার আর শাকিবের এটি একসঙ্গে প্রথম কাজ। তাই আগে থেকেই প্রচুর ভক্ত-দর্শকের আগ্রহ ছিল আমাদের দুজনের কাজ নিয়ে। কলকাতা থেকেও বেশ কয়েকটি ছবির প্রযোজক, সহশিল্পীরা প্রশংসা করে মেসেজ পাঠিয়েছেন।’

‘রশিক আমার’ গানের প্রথম লাইনটি সংগৃহীত। বাকি কথাগুলো লিখেছেন প্রিয় ভট্টাচার্য্য, সুর ও সংগীত করেছেন স্যাভি। গানটিতে কণ্ঠ দিয়েছেন স্যাভি ও কনা। শাহেনশাহ ছবির পরিচালক শামীম আহমেদ রনি। আগামী ২২ মার্চ ছবিটি দেশজুড়ে মুক্তির কথা আছে।