সিংকে বাদ দিয়ে কাপুরের সঙ্গে কফি!

রণবীর কাপুর আর দীপিকা পাড়ুকোন আবার কাছাকাছি এসেছেন
রণবীর কাপুর আর দীপিকা পাড়ুকোন আবার কাছাকাছি এসেছেন

রণবীর কাপুর ছিলেন দীপিকা পাড়ুকোনের পুরোনো প্রেমিক। সেই প্রেম ভেঙে যাওয়ার পর মুষড়ে পড়েছিলেন দীপিকা। এরপর ‘রাম-লীলা’ ছবিতে কাজ করতে গিয়ে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। শেষ পর্যন্ত তাঁদের সম্পর্কের ইতিবাচক পরিণতি হয়েছে। তাঁরা বিয়ে করেছেন। বিয়ের পর এ পর্যন্ত তাঁদের যত খবর জানা গেছে, তা থেকে এটা স্পষ্ট, বলিউডের এই তারকা দম্পতি সুখেই আছেন।

এবার জানা গেছে, রণবীর কাপুর আর দীপিকা পাড়ুকোন আবার কাছাকাছি এসেছেন। শুধু তা-ই নয়, বলিউডের একসময়ের এই রোমান্টিক জুটি একসঙ্গে বসে কফির কাপে চুমুক দিয়েছেন। তাঁদের এই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

বিটাউনে অনেক দিন ধরেই রণবীর কাপুর আর দীপিকা পাড়ুকোনের একসঙ্গে কাজ করা নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি তাঁরা একটি কফি কোম্পানির বিজ্ঞাপনচিত্রের জন্য শুটিং করেছেন। এই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ভাইরাল হয়ে যায়। ছবিতে দেখা গেছে, দুজন একসঙ্গে বসে কফি খাচ্ছেন। ছবিতে তাঁরা খুব অন্তরঙ্গ পরিবেশে ছিলেন, তা স্পষ্ট।

রণবীর কাপুর আর দীপিকা পাড়ুকোনের ভালোবাসার কথা বিটাউনের কারও অজানা ছিল না। দীপিকা তখন রণবীর কাপুরের জন্য পাগল ছিলেন। এমনকি রণবীর কাপুরের নামের ট্যাটু তিনি নিজের ঘাড়ে লিখেছিলেন। তাঁদের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পরও এই ট্যাটু দীপিকার ঘাড়ে ছিল অনেক দিন। এমনকি এই বলিউড সুন্দরী প্রেম ভেঙে যাওয়ার পর মানসিক অবসাদের স্বীকার হন।

এই জুটিকে শেষ পর্দায় দেখা গেছে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে। তাই একসঙ্গে আবার রণবীর কাপুর-দীপিকার পর্দায় আসা নিয়ে বিটাউনে চাপা উত্তেজনা ছিল। সম্প্রতি দীপিকার স্বামী রণবীর সিংকে প্রশ্ন করা হয়, সাবেক প্রেমিকের সঙ্গে যদি আপনার স্ত্রীকে কাজ করতে দেখেন, তাহলে আপনি অনিশ্চয়তায় ভুগবেন? রণবীর সিং বলেন, ‘অনিশ্চয়তায় ভোগার প্রশ্নই নেই। আমার মতো করে দীপিকাকে আর কেউ ভালোবাসতে পারবে না।’

বিয়ের পর দীপিকা পাড়ুকোনকে প্রথম দেখা যাবে মেঘনা গুলজারের ‘ছপাক’ ছবিতে। এদিকে রণবীর কাপুর এখন ব্যস্ত অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং নিয়ে।