হাওয়ায় পাওয়া বিয়ে

বলিউড আর হলিউডে গত বছরের শেষ থেকেই বিয়ের মৌসুম চলছে। বিয়ের সেই আমেজ নতুন বছরে এসেও কাটেনি। নানা দিক থেকে নানাজনের প্রেম আর বাগদানের খবর পাওয়া যাচ্ছে, আবার অনেকের বেলায় গুঞ্জন বিয়ে পর্যন্ত গিয়ে ঠেকেছে। তারকারা মুখে বলছেন না বিয়ের কথা, কিন্তু তলে তলে ঠিক বিয়ের প্রস্তুতি নিয়ে চলেছেন। লুকিয়ে প্রেম পর্ব শেষ করে যে তারকাদের বিয়ের গুঞ্জন এখন ভেসে বেড়াচ্ছে বলিউড ও হলিউডের বাতাসে, তাঁদের নিয়েই এবারের আয়োজন—

ফারহান আখতার-শিবানী ডান্ডেকার
ফারহান আখতার-শিবানী ডান্ডেকার

ফারহান আখতার-শিবানী ডান্ডেকার
বেশ কিছুদিন আগেই শিবানী ডান্ডেকারের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটা মেনে নিয়েছিলেন বলিউড অভিনেতা ফারহান আখতার। প্রেমের কথা স্বীকার করার আগে কয়েক মাস ডুবে ডুবে জল খেয়েছেন এই জুটি। এবার তাঁদের লুকোচুরি হয়েছে বিয়ের দিনক্ষণ নিয়ে। শোনা যাচ্ছে, আগামী এপ্রিল বা মে মাসে বিয়েটা সেরে ফেলবেন তাঁরা। কিন্তু হবু বর-কনে কিংবা তাঁদের পরিবারের কেউই সরাসরি স্বীকার করছেন না কিছুই।

রণবীর কাপুর-আলিয়া ভাট
রণবীর কাপুর-আলিয়া ভাট

রণবীর কাপুর-আলিয়া ভাট
খুব বেশি দিন হয়নি রণবীর-আলিয়ার সম্পর্কের। শুরু থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে লুকোচুরি ছিল না। আবার ঢাকঢোল পিটিয়েও কখনো একে অপরকে বলেননি ‘ভালোবাসি’। তবে সব সময়ই দুজন দুজনের পাশে ছিলেন। তবে রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর অসুস্থ হয়ে যুক্তরাষ্ট্রে চিকিৎসার জন্য যাওয়ার পর থেকে আলিয়া-রণবীর জুটির বিয়ে নিয়ে ফিসফাস শুরু হতে থাকে। কাপুর পরিবারের ঘনিষ্ঠজনেরা বলাবলি করছেন, সব ঠিক থাকলে নাকি চিকিৎসা শেষে ঋষি দেশে ফিরলেই প্রথমে ছেলের বিয়ের তারিখ ঠিক করবেন। ধারণা করা হচ্ছে, এপ্রিলেই নিজ দেশ ভারতে ফিরবেন ঋষি কাপুর। এরপর ভাট ও কাপুর পরিবার পণ্ডিতের সঙ্গে বসে এ বছরের মধ্যেই একটি ‘শুভদিন’ খুঁজে বের করবেন।

এড শিরান-চেরি সিবর্ন
এড শিরান-চেরি সিবর্ন

এড শিরান-চেরি সিবর্ন
২০১৮ সালের শুরুতেই বান্ধবী চেরি সিবর্নের সঙ্গে নিজের বাগদানের খবর প্রকাশ করেন গায়ক এড শিরান। গোপনে এই জুটি নাকি বিয়েও করে ফেলেছেন, এমনটা খবরে এখন পশ্চিমা গণমাধ্যমগুলো সরব। আসলেই কি তাই? নিজেদের বিয়ে নিয়ে কবে মুখ খুলবেন এড-চেরি?

জো জোনাস-সোফি টার্নার
জো জোনাস-সোফি টার্নার

জো জোনাস-সোফি টার্নার
নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের পর জোনাস পরিবার আবার তৈরি হচ্ছে সাজসাজ রবে। বাতাসে গুঞ্জন, এ বছরই সোফি টার্নার ও জো জোনাস বিয়ের কাজটা সেরে ফেলবেন। অবশ্য কিছুদিন আগে জেমস কর্ডনের ‘দ্য লেট লেট শো’তে এসে মুখ ফুটে বিয়ের কথা বলেই দিয়েছেন জো। এখন সোফির দিক থেকে সবুজ সংকেত পাওয়ার অপেক্ষা। দেখা যাক, ‘এক্স-মেন: অ্যাপোকিলিপ্স’ তারকা সোফি কবে নাগাদ গুঞ্জনকে বাস্তবে বদলান।

সাদিয়া ইসলাম
পিপল, টিএমজি, স্পটবয় ডটকম এবং বলিউড বাবল অবলম্বনে