শ্রদ্ধার শ্রম পণ্ড!

এভাবেই প্রস্তুতি নিয়েছিলেন শ্রদ্ধা কাপুর
এভাবেই প্রস্তুতি নিয়েছিলেন শ্রদ্ধা কাপুর

ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেওয়ালের চরিত্রে অভিনয় করতে হবে। সে জন্য শরীরের গড়ন করে তুলতে হবে ছিপছিপে। পরিশ্রম কম করেননি শ্রদ্ধা কাপুর। কিন্তু শেষ পর্যন্ত সবই পণ্ডশ্রম। ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে তাঁকে। শ্রদ্ধা কাপুরের বদলে এই ছবিতে নায়িকা হিসেবে নেওয়া হয়েছে পরিণীতি চোপড়াকে।

বলিউডের এখনকার নায়িকাদের মধ্যে যাঁদের চাহিদা সবচেয়ে বেশি, শ্রদ্ধা কাপুর সেই দলের। তাঁর ঝুলিতে আছে একাধিক ব্যবসাসফল ছবি। সংবাদমাধ্যমে প্রায়ই নানা রকম মুখরোচক গল্প ছড়ায় তাঁকে নিয়ে। সবকিছু মিলিয়ে বলিউডে তাঁর চাহিদা ঈর্ষণীয়। এই অতিরিক্ত চাহিদাই যেন বাদ সাধল তাঁর ক্যারিয়ারে। প্রস্তুতি নেওয়ার পরও ছবি থেকে বাদ দেওয়া হলো তাঁকে। অমল গুপ্তের এ ছবির জন্য নিয়মিত অনুশীলন করতে হয়েছিল শ্রদ্ধাকে। কিছু শুটিংও করেছেন।

আসল ঘটনা হচ্ছে, শ্রদ্ধার হাতে সময় কম। একের পর এক শুটিংয়ের জন্য সময় বের করতেই পারছিলেন না তিনি। এই মুহূর্তে ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। ছবিতে তাঁর বিপরীতে নায়ক হিসেবে রয়েছেন বরুণ ধাওয়ান। ছবিটির শুটিংয়ের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন শ্রদ্ধা কাপুর। পরে দেখা গেল, বারবার চেষ্টা করেও তাঁকে শুটিংয়ে আনা যাচ্ছে না। পরে তাঁকে বাদ দিয়ে পরিণীতি চোপড়াকে নেওয়া হয় সাইনার জীবনীভিত্তিক ছবিটির জন্য। টি-সিরিজের প্রধান ভূষণ কুমার সম্প্রতি ছবিটিতে পরিণীতি চোপড়ার যুক্ত হওয়ার কথা টুইটারে জানিয়েছেন।

সাইনার জীবনীভিত্তিক এ ছবির শুটিং শেষ হবে ২০১৯ সালের শেষ দিকে। মুক্তি পাবে ২০২০ সালের শুরুর দিকে। ছবিতে যুক্ত হওয়ার পর টুইটারে প্রযোজককে ধন্যবাদ জানিয়েছেন বলিউড তারকা পরিণীতি চোপড়া। চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে তাঁর নতুন ছবি ‘কেসরি’। ছবিতে তাঁর নায়ক অক্ষয় কুমার। এনডি টিভি