'কসৌটি জিন্দেগি কি' থেকে বিদায় হিনা

হিনা খান
হিনা খান

স্টার প্লাসে প্রযোজক একতা কাপুর ‘কসৌটি জিন্দেগি কি’ সিরিয়ালটি নতুন আঙ্গিকে শুরু করেছেন গত বছরের ২৫ সেপ্টেম্বর। এই সিরিয়ালে ‘কমলিকা চৌবে’র চরিত্রে অভিনয় করেছেন হিনা খান। কিন্তু এবার জানা গেছে, সিরিয়ালটি থেকে তিনি বিদায় নিয়েছেন। আগামী এপ্রিল থেকে তাঁকে আর দেখা যাবে না। নিউজ এইটিন, ডিএনএ আর টেলি চক্করকে হিনা খান বলেছেন, ‘ব্যক্তিগত কারণে আমি সরে যাচ্ছি।’

তবে হিনা খানের ঘনিষ্ঠজন সংবাদমাধ্যমকে জানিয়েছে, হিনা খান চলচ্চিত্রে ব্যস্ত হচ্ছেন। এরই মধ্যে তাঁর হাতে কয়েকটি ছবি জমা হয়েছে। এ কারণেই একতা কাপুরের সঙ্গে আলোচনা করে ‘কসৌটি জিন্দেগি কি’ সিরিয়াল থেকে তিনি বিদায় নিয়েছেন। এ বছরই মুক্তি পাবে তাঁর প্রথম ছবি ‘লাইনস’। তাঁর আরেকটি ছবি মুক্তি পাওয়ার কথা আছে। এই ছবির নাম ‘সোলমেট’। এ ছাড়া পরিচালক বিক্রম ভাটের নারীকেন্দ্রিক একটি ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন। এরই মধ্যে তাঁদের আলোচনা চূড়ান্ত হয়েছে। শুটিং শুরু হবে এ মাসেই। এ কারণেই নাকি তাঁকে তাড়াহুড়ো করে সিরিয়াল থেকে সরে যেতে হলো।

একতা কাপুর ও হিনা খান
একতা কাপুর ও হিনা খান

কিন্তু বম্বে টাইমসকে হিনা জানিয়েছেন, তিনি ‘কসৌটি জিন্দেগি কি’ সিরিয়াল ছাড়ছেন না। শুধু কয়েক মাসের বিরতি নিচ্ছেন।

হিনা খান ছিলেন স্টার প্লাসে প্রচারিত জনপ্রিয় সিরিয়াল ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়’-এর অক্ষরা। ‘বিগ বস ১১’ প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম রানার আপ হয়েছেন। এই রিয়েলিটি শো তাঁকে জনপ্রিয়তা এনে দেয়। কিন্তু ছোট পর্দার দর্শক ‘বউ’ হিসেবেই তাঁকে বেশি চেনেন।

এদিকে ‘কসৌটি জিন্দেগি কি’ সিরিয়ালে ‘কমলিকা চৌবে’র চরিত্রে যুক্ত হচ্ছেন আলিশা পানওয়ার। কালারস টিভির ‘ইশক মে মারজাওয়া’ সিরিয়ালে তিনি অভিনয় করছেন। এর আগে অভিনয় করছেন জি টিভির ‘জামাই রাজা’ আর কালারস টিভির ‘থাপকি পেয়ার কি’ সিরিয়ালে।