ডুবে ডুবে আর নয় জল খাওয়া

রণবীর কাপুর ও আলিয়া ভাট
রণবীর কাপুর ও আলিয়া ভাট

রণবীরের সঙ্গে সম্পর্কটাকে আপনার বাবা কীভাবে নিয়েছেন? ভরা মজলিশে এমন প্রশ্ন শুনে লজ্জায় লাল আলিয়া ভাট। সাংবাদিকদের উদ্দেশে তিনি বললেন, ‘এ নিয়ে কথা বলতে আমার ভীষণ লজ্জা করে।’ ডুবে ডুবে জল খাওয়ার দিন বুঝি ফুরিয়েছে আলিয়ার। এখন প্রকাশ্যেই রণবীরের হাত ধরে ঘোরাঘুরি করেন তিনি। পরোয়া করছেন না লোকচক্ষু বা ক্যামেরার চোখের। গেল সন্ধ্যায় হঠাৎ আবার তাঁদের দেখা গেল একসঙ্গে। আলিয়া ভাটের হাত ধরে এগিয়ে যাচ্ছেন বলিউড তারকা রণবীর কাপুর।

গতকাল মঙ্গলবার রাতে জি সিনে অ্যাওয়ার্ডস অনুষ্ঠান শেষে দুজনকে হাত ধরে বের হয়ে যেতে দেখা যায়। পাপারাজ্জিরা সেই মুহূর্তটি হাতছাড়া করেননি। আলিয়ার পরনে ছিল একটি ফ্লোরাল গাউন আর রণবীর পরেছিলেন ব্লেজার ও স্যুট। প্রেম নাকি আগুনের মতো, ছাই দিয়ে চাপা দেওয়া যায় না। আলিয়া-রণবীরের ক্ষেত্রে কি আর ব্যতিক্রম হবে? যতই তাঁরা উড়িয়ে দিক নিজেদের সম্পর্কের কথা। বারবার ধরা পড়ে যান।

জি সিনে অ্যাওয়ার্ডসের মঞ্চেও দুজন একত্রে উঠেছিলেন। ‘ইশক ওয়ালা লাভ’ গানে একসঙ্গে নেচেছেন এক ঝলক। মঞ্চেই রণবীর হাঁটু ভাঁজ করে বসে পড়েছিলেন আলিয়ার সামনে। আলিয়াও তাঁকে ঘিরে ঘুরেছেন। অনুষ্ঠানের দুই উপস্থাপক কার্তিক আরিয়ান ও ভিকি কুশল। দুই তারকাকে নিয়ে নিজেদের উত্তেজনা লুকিয়ে রাখতে পারছিলেন না তাঁরা। কিন্তু মিয়া-বিবির কী হবে? বাবা ঋষি কাপুর দেশে ফিরলেই নাকি রণবীরের সঙ্গে শুরু হবে বিয়ের আয়োজন।

এর আগে ওই অনুষ্ঠানের লাল গালিচায় আলিয়া মুখোমুখি হন প্রেমিক রণবীরের সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোনের। স্বাভাবিক হাসি বিনিময়ের পাশাপাশি শুভেচ্ছা জানিয়েছেন একে অন্যকে। পর্দায় প্রথমবারের মতো প্রেমিকের সঙ্গে জুটি গড়েছেন আলিয়া ভাট। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে তাঁরা ছাড়াও আছেন অমিতাভ বচ্চন। ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে ডিসেম্বর মাসে। পিংক ভিলা