দ্রুত বদলে যাচ্ছে গল্প

জি বাংলার ‘রাণী রাসমণি’ সিরিয়ালে দিতিপ্রিয়ার নতুন লুক
জি বাংলার ‘রাণী রাসমণি’ সিরিয়ালে দিতিপ্রিয়ার নতুন লুক

রাজচন্দ্রের মৃত্যু দ্রুত বদলে দিয়েছে ‘রাণী রাসমণি’র গল্প। রাণী রাসমণি এখন বিধবা। তাঁর চেহারা, পোশাক আর আচরণে এর যথেষ্ট প্রভাব পড়েছে। রাণী রাসমণির নতুন লুকের ছবি আজ বুধবার এসেছে ইনস্টাগ্রামে। ছবির সঙ্গে লেখা হয়েছে, ‘আর কিছুই বলার নেই, সব শেষ, নতুন অধ্যায় শুরু।’ জি বাংলার অন্যতম জনপ্রিয় এই সিরিয়ালে গত সোমবার দেখানো হয়েছে মহাপ্রয়াণ পর্ব। এবার জানা গেছে, সিরিয়ালটির গল্পে বড় ধরনের পরিবর্তন আসছে। দক্ষিণেশ্বর মন্দির প্রতিষ্ঠা থেকে রামকৃষ্ণ দেবের সঙ্গে রাণী রাসমণির সাক্ষাৎ—সবই থাকবে নতুন চিত্রনাট্যে। তবে এবার কাহিনি চলবে স্বাভাবিক গতিতে।

রাণী রাসমণি আর রাজচন্দ্রের জুটি ছিল ভারতের বাংলা সিরিয়ালের দর্শকদের কাছে সবচেয়ে আলোচিত। দুই বছর ধরে পর্দায় তাঁদের রসায়ন দর্শক খুব পছন্দ করেছেন। এরই মধ্যে দর্শক এই জুটিকে মিস করতে শুরু করেছেন।

গতকাল মঙ্গলবারই রাজচন্দ্রকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট লিখেছেন ‘রাণী রাসমণি’ দিতিপ্রিয়া। তিনি লিখেছেন, ‘প্রায় দুই বছর একসঙ্গে কাজ করেছি আমরা। ঝগড়া, খুনসুটি করেই সময়টা কেটে গেছে। কথা বলতাম না, এ রকমও কেটেছে, আমরা ছিলাম অ্যাংরি বার্ড। সবকিছুর জন্য দুঃখিত, তোমাকে খুব মিস করব।’

এদিকে দিতিপ্রিয়ার পোস্টের পর আজ সামনে এসেছে ‘রাণী রাসমণি’ সিরিয়ালে তাঁর নতুন লুক। গল্পে তিনি এখন লোকমাতা।