দীপিকা দুঃখিত!

দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এবার সেরা অভিনেত্রীর ফিল্মফেয়ার পুরস্কার জেতায় আরেক অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ভক্তরা দারুণ মনঃকষ্টে ভুগছেন। ভক্তরা বলতে চান, সঞ্জয় লীলা বনসালি পরিচালিত ‘পদ্মাবত’ ছবিতে দারুণ অভিনয়ের জন্য দীপিকাই ছিলেন এবারের পুরস্কারের সবচেয়ে যোগ্য ব্যক্তি।

দীপিকার ভক্তদের কথা, রণবীর সিং ও আয়ুষ্মান খুরানা যৌথভাবে সেরা অভিনেতার (সমালোচক) পুরস্কার যদি জিততে পারেন, তাহলে একই নিয়ম এ ক্ষেত্রে খাটল না কেন?

যদিও সমালোচক নয়, আলিয়া ভাট সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন জনপ্রিয় বিভাগে। বিভিন্ন সামাজিক মাধ্যমে ভক্তদের এমন সব মন্তব্য দেখে দীপিকা শেষমেশ দুঃখ প্রকাশ করলেন।

না, আলিয়ার কাছে হেরে যাওয়ায় দীপিকার খারাপ লাগছে না। বরং আলিয়াকে তিনি শুভকামনাই জানিয়েছেন। ভক্তদের আকাঙ্ক্ষা পূরণ করতে না পারায় তিনি দুঃখিত। গতকাল তিনি বলেন, ‘আমার সব ভক্তের প্রতি, আমি দুঃখিত আপনাদের নিরাশ করায়। কথা দিচ্ছি আগের চেয়ে আরও বেশি পরিশ্রম করব।’

এক দিন আগেই দীপিকার পরবর্তী ছবি ‘ছপাক’-এর ফার্স্টলুক প্রকাশিত হয়েছে। ছবিটি পরিচালনা করছেন মেঘনা গুলজার। মজার ব্যাপার হলো, যে ছবিতে দারুণ অভিনয়ের জন্য আলিয়া ভাট এবার ফিল্মফেয়ার পেলেন, সেই ‘রাজি’র পরিচালকও মেঘনা। আগামী ফিল্মফেয়ারের জন্য এবার দীপিকা-ভক্তরা আশাবাদী হতেই পারেন! বলিউড হাঙ্গামা