'মেলায় যাইরে' এবার টি-শার্টে

‘মেলায় যাইরে’ গানের শিরোনাম দিয়ে তৈরি টি-শার্ট উন্মোচন অনুষ্ঠানে অতিথিরা
‘মেলায় যাইরে’ গানের শিরোনাম দিয়ে তৈরি টি-শার্ট উন্মোচন অনুষ্ঠানে অতিথিরা

ফিডব্যাকের খুব জনপ্রিয় একটি গান ‘মেলায় যাইরে’। পয়লা বৈশাখসহ যেকোনো উৎসবের সঙ্গে গানটি দারুণ মানিয়ে যায়। এবার ‘মেলায় যাইরে’ গানের শিরোনাম দিয়ে তৈরি হলো টি-শার্ট। এসিআই লজিস্টিকের গ্রোসারি চেইনশপ ‘স্বপ্ন’ গতকাল বৃহস্পতিবার অটিস্টিক শিশুদের তহবিল গঠনের জন্য এই টি-শার্ট উন্মোচন করেছে। স্বপ্নের গুলশান-১ আউটলেটে ‘মেলায় যাইরে’ গানের শিরোনাম দিয়ে তৈরি করা এই টি-শার্ট উন্মোচন করেন সংগীতশিল্পী মাকসুদুল হক ও এসিআই লজিস্টিকসের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির।

টি-শার্ট উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পিএফডিএ-ভোকেশনাল ট্রেনিং সেন্টার ট্রাস্টের ফাউন্ডার চেয়ারম্যান সাজিদা রহমান ড্যানি, স্বপ্নের বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খান, চিফ অব সেলস অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স শামসুদ্দোহা চৌধুরী, পিএফডিএ-ভোকেশনাল ট্রেনিং সেন্টারের অধ্যক্ষ মিস দীপাসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা। টি-শার্টটির ভাবনা ও নকশা করেছেন শিল্পী ওয়াহিদ পলাশ। আর টি-শার্টে যে ছবিটি ব্যবহার করা হয়েছে, তা তুলেছিলেন এরশাদুল হক টিংকু।

এখানে জানানো হয়, ‘মেলায় যাইরে’ গানের শিরোনাম দিয়ে তৈরি টি-শার্ট বিক্রি থেকে প্রাপ্ত অর্থের একটি অংশ পিএফডিএ-ভোকেশনাল ট্রেনিং সেন্টার অধীনে থাকা অটিস্টিক শিশুদের উন্নয়নে ব্যয় করা হবে।

মাকসুদুল হক বলেন, ‘স্বপ্নের এই মহতী উদ্যোগের অংশ হতে পেরে আমি সম্মানিত বোধ করছি। বিশেষ শিশুদের জন্য কাজ করা অত্যন্ত আনন্দের। বাংলা নববর্ষের আগে যাঁরা এ ধরনের একটি উদ্যোগ নিয়েছেন, তাঁদের ধন্যবাদ জানাচ্ছি।’

সাব্বির হাসান নাসির বলেন, ‘স্বপ্ন সব সময়ই ইতিবাচক উদ্যোগের সঙ্গে আছে এবং থাকবে। এই কাজের মাধ্যমে আমরা বাঙালি সংস্কৃতিকে তুলে ধরা ও সুবিধাবঞ্চিত শিশুদের জন্য কাজ করতে পারছি। আমি সবার প্রতি আহ্বান জানাতে চাই, আপনারা আসুন এবং স্বপ্নের আউটলেট থেকে এই টি-শার্ট সংগ্রহ করুন, যা অটিস্টিক শিশুদের বেড়ে ওঠা ও স্বপ্ন বাস্তবায়নে সহায়ক হবে।’