সব সময়ই মা হতে চেয়েছেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

ফলোয়াররা জানেন, প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগ্রামে তাঁদের নিরাশ করেন না। কোথায় যাচ্ছেন, কী করছেন, পোস্ট দিয়ে ভক্তদের সঙ্গে সেই অনুভূতি শেয়ার করতে দেরি করেন না। মা দিবসকে সামনে রেখে গতকাল শনিবার ইনস্টাগ্রামে তাঁর আর নিকের হাস্যোজ্জ্বল ছবি পোস্ট করেছেন। এই পর্যন্ত সব স্বাভাবিক, ঠিকঠাকই ছিল। কিন্তু ক্যাপশনে যা লিখেছেন, তার জন্য আপনাকে একটু থামতেই হবে। এই ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, 'আমি সব সময়ই মা হতে চেয়েছি!’ তবে প্রিয়াঙ্কা কবে মা হবেন, সেই প্রশ্নের উত্তর দ্রুতই জানতে পারবে সবাই?

‘ই নিউজের’ প্রতিবেদন থেকে জানা গেছে, প্রিয়াঙ্কা নিশ্চিতভাবেই সন্তান চান। গত বছর ডিসেম্বরে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ের পর থেকে সন্তান কবে নেবেন, সেই প্রশ্নে জর্জরিত প্রিয়াঙ্কা। বাদ যায়নি ‘ই নিউজও’। সরাসরি জানতে চেয়েছে, ‘প্রিয়াঙ্কা, আপনি মা হবেন কবে?’ মিষ্টি হাসি দিয়ে সবার প্রশ্ন এড়িয়ে গেলেও এখানে তিনি ‘আংশিক’ জবাব দিয়েছেন। সঙ্গে মিষ্টি হাসি ফ্রি। ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘হ্যাঁ, আমি অবশ্যই মা হতে চাই। আমার মনে হয় এটা সবাই জানেন, সৃষ্টিকর্তা যখন চাইবেন, তখনই তা হবে।’

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

শুধু বিয়ের পর না, বিয়ের আগেও প্রিয়াঙ্কা মা হওয়ার ইচ্ছার কথা জানিয়েছেন। গত বছর বিয়ের কয়েক মাস আগে ‘ই নিউজ’কে দেওয়া এক সাক্ষাৎকারে ব্রিটিশ রাজবধূ মেগান মার্কেলের মা হওয়ার বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে বলেন, ‘আমার কাছের বন্ধুরা মা হতে যাচ্ছেন। আর আমার অবস্থা, ও গড, আমিও মা হতে চাই।’ আর মেগানের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্বের কথা কে না জানে!

নিক জোনাসও প্রিয়াঙ্কার সঙ্গে বিয়ের পর জানিয়েছেন, বাবা হতে চান তিনিও। সে সময় তিনি বলেছেন, ‘আমার মনে হয়, এটা একটা সত্যিকারের স্বপ্ন। আর সে জন্য আমি খুব দ্রুত বড় হয়ে গেছি।’

প্রিয়াঙ্কা চোপড়া এখন সোনালি বোসের পরিচালনায় ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এই ছবিতে আরও দেখা যাবে ফারহান আখতার এবং জাইরা ওয়াসিমকে। সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে এই ছবির সহপ্রযোজকও প্রিয়াঙ্কা। এ ছাড়া একটা কমেডি ছবির জন্যও চুক্তিবদ্ধ হয়েছেন এই দেশি গার্ল। সেই ছবির শুটিং হবে ভারতে। এখানে প্রিয়াঙ্কার সঙ্গে আরও দেখা যাবে মার্কিন অভিনয়শিল্পী, কমেডিয়ান, লেখক ও প্রযোজক মিন্ডি ক্যালিংকে।