কানে প্রিয়াঙ্কার অভিষেক

কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় িপ্রয়াঙ্কা চোপড়া
কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় িপ্রয়াঙ্কা চোপড়া

পাশ্চাত্যে বেশ নামডাক আছে প্রিয়াঙ্কা চোপড়ার। তা কোয়েন্টিকো টিভি সিরিজের গুণেই। কিন্তু ইউরোপের অন্যতম চলচ্চিত্র আসর কান চলচ্চিত্র উৎসবে এখনো যাওয়া হয়নি তাঁর। চলতি বছরেই প্রথম যাওয়া। তাই অন্য বলিউড তারকাদের কানে অংশগ্রহণের থেকে এ বছরটি প্রিয়াঙ্কার জন্য একটু আলাদা হয়েই রইল।

গত বৃহস্পতিবার কানের লালগালিচায় প্রথমবারের মতো পা রাখেন এই অভিনেত্রী। একেবারেই হিন্দুস্তানি কায়দায় ‘নমস্তে’ জানিয়ে অভিবাদন জনিয়েছেন তিনি। পরনে ছিল লাল ও কালোর মিশেলে লম্বা গাউন। প্রথম লালগালিচায় হাঁটার উচ্ছ্বাস ছড়িয়ে দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমেও। টুইটারে লালগালিচার ছবি দিয়ে পোস্ট দিয়েছেন বার কয়েক। লালগালিচায় হাঁটার আগে ইনস্টাগ্রামে কানে অংশগ্রহণের ইঙ্গিতও দিয়েছিলেন তিনি। লেডি ডায়ানা, গ্রেস কেলি ও সোফিয়া লরেনের কানে অংশগ্রহণের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘কানস’।

তার মানে, এবারের কান চলচ্চিত্র উৎসবে তাদের সাজগোজই থাকবে প্রিয়াঙ্কার আগ্রহের কেন্দ্রে। লালগালিচায় হাঁটার আগে হোটেলের কয়েকটি ছবিও প্রকাশ করেন এই অভিনেত্রী। প্রিয়াঙ্কা ছাড়াও বৃহস্পতিবার লালগালিচায় হেঁটেছেন বলিউডের আরেক অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও কঙ্গনা রনৌতও। লালগালিচায় আরও হাঁটবেন ঐশ্বরিয়া রাই, সোনাম কাপুর, হুমা কুরেশি ও ডিয়ানা পেন্টি। ১৪ মে কান উৎসবের ৭২তম আসরের উদ্বোধন হয়। চলবে ২৫ মে পর্যন্ত। এনডিটিভি