লোকসভা নির্বাচনে 'সানি লিওনি' এগিয়ে!

সানি দেওল ও সানি লিওন
সানি দেওল ও সানি লিওন

ভারতের লোকসভা নির্বাচনে বিজেপির জয়জয়কার। বলিউড তারকা সানি দেওল আগেই জানিয়েছেন, আরও পাঁচ বছরের জন্য নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী হিসেবে চান তিনি। তাঁর সেই ইচ্ছা পূরণ হয়েছে। অনেক চড়াই-উতরাই পেরিয়ে পাঞ্জাবের গুরুদাসপুরে বিজেপির প্রার্থী সানি দেওল বিপুল ভোটে এগিয়ে আছেন। তাই সময়ের ব্যবধানে বাবা ধর্মেন্দ্র আর সৎমা হেমা মালিনীর পর সানি দেওলকে দেখা যাবে ভারতের সংসদের নিম্নকক্ষে।

সবই ঠিক আছে। সানি দেওল নির্বাচন করেছেন, বিপুল ব্যবধানে জিততে চলেছেন। কিন্তু সানি লিওনি নাকি জানতে চাচ্ছেন, তিনি কত ভোটে এগিয়ে আছেন? ‘স্লিপ অব টাং’ বলে একটা কথা আছে না? হ্যাঁ, ওই মুখ ফসকে বেফাঁস কিছু বলে ফেলা। তা-ই ঘটেছে ভারতের একজন পরিচিত সঞ্চালক অর্ণব গোস্বামীর ক্ষেত্রে। তিনি ভারতের লোকসভা নির্বাচনের ফল ঘোষণা করার সময় ভুল করে ‘সানি দেওল’ না বলে ‘সানি লিওন’ বলে ফেলেছেন।

আর তাতে খুবই মজা পেয়েছেন সানি লিওনি। সঙ্গে সঙ্গে টুইটার হাতে নিয়ে লিখেছেন, ‘কত ভোটে এগিয়ে আছি?’ এটি লিখে আবার মজার ইমোজিও যুক্ত করেছেন। আর সেখানে মাত্র দুই ঘণ্টায় প্রায় ১৫ হাজার অনুসারী মন্তব্য করেছেন। সেই মন্তব্যগুলো বলে দেয়, এই ঘটনায় সবাই বেশ মজা পেয়েছেন। সেই সঞ্চালকের ভুলের ভিডিও শেয়ার করে সানি লিওনকে ট্যাগ করেছেন অনেকে।

আজ বৃহস্পতিবার যেহেতু লোকসভা নির্বাচনের ফল ঘোষণা হচ্ছে, তাই ভারতের সবাই প্রতিটি মিনিটের আপডেট জানার জন্য অন্য সব কাজ ফেলে তাকিয়ে আছেন টিভির পর্দায়। হঠাৎ সবাই দেখে অর্ণব গোস্বামী বলছেন, ‘সানি লিওন...স্যরি সানি দেওল এগিয়ে আছেন গুরুদাসপুর থেকে।’ এই ছোট্ট ভুল করেই অর্ণব গোস্বামী আজকের দিনের সবচেয়ে বড় ‘এন্টারটেইনার’ বনে গেলেন! শেষ খবর পাওয়া পর্যন্ত সানি দেওল তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী কংগ্রেসের সুনীল জখরের চেয়ে ২ লাখ ৩০ হাজার ভোটে এগিয়ে আছেন।

সানি দেওল পারিবারিকভাবে বিজেপির সমর্থক। রাজনীতির খাতায় নাম লেখানোর মুহূর্তে গত এপ্রিলে তিনি বলেছেন, ‘যেমন আমার বাবা অটল বিহারি বাজপেয়ির হয়ে নির্বাচনে প্রচারণা চালিয়েছিলেন, তেমনি আমিও নরেন্দ্র মোদির পক্ষে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি পিএম নরেন্দ্র মোদিকে আরও পাঁচ বছরের জন্য চাই।’