খবরটি একেবারেই মিথ্যা!

প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল এবং প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল এবং প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

ব্রিটিশ রাজপরিবারে মে মাসজুড়েই আনন্দের বন্যা বইছে। এসেছে নতুন অতিথি। গত ৬ মে ছেলের বাবা-মা হয়েছেন প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল। ব্রিটিশ রাজপরিবারের এই ‘বেবি সাসেক্স’-এর নাম আর্চি। মেগান মার্কেলের সঙ্গে দারুণ বন্ধুত্ব বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার। প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বিয়েতে আমন্ত্রিত ছিলেন তিনি। দ্য সান জানিয়েছে, গত সপ্তাহে স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে বন্ধুর ছেলেকে দেখতে গেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ব্রিটিশ রাজপরিবারের এই নতুন সদস্যকে তাঁরা কিছু দামি উপহার দিয়েছেন। আর্চির জন্য টিফ্যানি অ্যান্ড কোম্পানি থেকে প্রিয়াঙ্কার কেনা দামি উপহারের মধ্যে একটি হলো স্টার্লিং সিলভারের তৈরি ‘বাবল ব্লোয়ার’। এর দাম ২১ হাজার ১১০ টাকা।

এদিকে গতকাল শুক্রবার প্রিয়াঙ্কা চোপড়ার একজন মুখপাত্রের বরাত দিয়ে দ্য ডেইলি মেইল জানিয়েছে, ‘খবরটি একেবারেই মিথ্যা। প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস মোটেও প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের ছেলে আর্চিকে দেখতে যাননি। তাঁদের এবারের যুক্তরাজ্য সফরে এমন কোনো পরিকল্পনাও নেই। তিনি নিজের কিছু জরুরি কাজ নিয়ে এই সফর করছেন। হয়তো পরে অন্য কোনো সফরে তিনি প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের ছেলেকে দেখতে যাবেন।’

প্রিয়াঙ্কা চোপড়া নিজেও টুইটারে লিখেছেন, ‘উপহারের সব ভাবনা সত্যিই দারুণ! কিন্তু খবরটি ঠিক না। আমি লন্ডনে এসেছি নিজের কাজের জন্য। যারা খবরটি ছড়িয়েছেন, তাদের একটু সচেতন হওয়া প্রয়োজন।’

‘বেবি সাসেক্স’ আর্চিকে নিয়ে মেগান মার্কেল ও প্রিন্স হ্যারি। ছবি: হ্যালো
‘বেবি সাসেক্স’ আর্চিকে নিয়ে মেগান মার্কেল ও প্রিন্স হ্যারি। ছবি: হ্যালো

ছেলে আর্চিকে নিয়ে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল এখন আছেন ইংল্যান্ডের বার্কশায়ারের রয়্যাল ফ্রগমোর কটেজে। আর্চি জন্ম হওয়ার পর সেখানে মেয়েকে দেখাশোনার জন্য কয়েক দিন ছিলেন মেগান মার্কেলের মা ডোরিয়া রাগল্যান্ড।

এদিকে গত ২০ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ‘ডাচেস অব সাসেক্স’ মেগান মার্কেলের রাজকীয় সাধ (বেবি সাওয়ার) অনুষ্ঠান আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে যাননি প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছিল। তখন অনেক সংবাদমাধ্যমই ধারণা করেছে, মেগান মার্কেলের সঙ্গে হয়তো প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কে চিড় ধরেছে।