নাবিলা কি চাঁদরাতে রিমকে নিয়ে ঘুরতে বের হবেন?

প্রথম আলোর বিশেষ ঈদ আড্ডায় তারকা দম্পতি মাসুমা রহমান নাবিলা ও জোবাইদুল হক রিম। ছবি: প্রথম আলো
প্রথম আলোর বিশেষ ঈদ আড্ডায় তারকা দম্পতি মাসুমা রহমান নাবিলা ও জোবাইদুল হক রিম। ছবি: প্রথম আলো

বিনোদন জগতের প্রিয় তারকাদের ঈদ উদযাপন নিয়ে প্রথম আলোর বিশেষ ঈদ আড্ডার অনুষ্ঠান ‘এসিআই স্যান্ডেল সোপ প্রিয় তারকার ঈদ আয়োজন’। এ অনুষ্ঠানের দ্বিতীয় পর্বের অতিথি প্রিয় তারকা দম্পতি মাসুমা রহমান নাবিলা ও জোবাইদুল হক রিম।

বিয়ের পরে মাসুমা রহমান নাবিলা ও জোবাইদুল হক রিম দম্পতির এটা দ্বিতীয় ঈদ। তাই শুরুতেই জানতে চাওয়া হয় কেমন ছিল তাঁদের প্রথম ঈদ? রিম জানালেন, গত বছর বিয়ের পরের প্রথম ঈদ ছিল খুব বিশেষ। কারণ, বিয়ের পরে ঈদের দিন নাবিলা রান্না করেছিলেন পোলাও এবং সেই খাবারের স্বাদ এখনো রিম ভোলেননি। কথায় ও আড্ডায় উঠে এসেছিল তাঁদের ভালোবাসা ও বিয়ের গল্প। নাবিলা ও রিম দুজনেরই ছোটবেলা কেটেছে জেদ্দায়, একই স্কুলে পড়তেন তাঁরা। কিন্তু তখনো তাঁরা প্রেমে জড়াননি বা বিয়ে হবে, সেটা ভাবেননি। রিম প্রথম প্রেমের প্রস্তাব দিয়েছিলেন নাবিলাকে আরবি ভাষায়, তখন নাবিলা তা বুঝতেই পারেননি। এরপরও গত বছর দুজনের বিয়ে হয়ে গেল এবং তাঁদের দেখলে মনে হয় এই দম্পতি দুজন দুজনের জন্যই তৈরি হয়েছেন।

নাবিলার কাছে জানতে চাওয়া হয়, বিয়ের পরে ও আগের ঈদের মধ্যে কী পার্থক্য পাচ্ছেন তিনি? নাবিলার মতে, এখন দায়িত্ব বেড়েছে, সবার খেয়াল রাখতে হয় এবং ঈদের দিন শ্বশুরবাড়ির সবার জন্য নিজের হাতেই রান্নাটা করতে হয়।

ঈদের দিনের একটি চিরায়ত মজা হলো ঈদ সালামি। নাবিলার কি এমন কোনো মজার ঘটনা আছে সালামি নিয়ে? গত ঈদের ঘটনা জানালেন রিম। সকালবেলা ঈদের নামাজ সেরে পকেটে নাবিলার জন্য ঈদ সালামি নিয়েই তিনি বাসায় ফিরেছিলেন। কিন্তু নাবিলা সেই সালামটাই করতে ভুলে গিয়েছিলেন। তাই আর ঈদের দিন সালামিটা পাওয়া হয়নি নাবিলার। নাবিলা জানালেন, এবার আর এই ভুল তিনি করবেন না। সকালবেলাতেই সালাম সেরে সালামিটা তিনি রিমের কাছ থেকে নিয়ে নেবেন। হাসি আড্ডায় এগিয়ে চলে ‘এসিআই স্যান্ডেল সোপ প্রিয় তারকার ঈদ আয়োজন’। এই দম্পতি জানালেন, এবারের ঈদও তাঁরা ঢাকাতেই করবেন। বিশেষ করে চাঁদরাতে রিম নাবিলাকে নিয়ে ঘুরতে বের হবেন ঢাকার ফাঁকা রাস্তায়। নাবিলা চাইলে তাঁকে শপিংয়ে নিয়ে যাবেন এবং ঈদের কেনাকাটাও করবেন।

এমন নানান প্রশ্নে মজার আড্ডা এগিয়ে চলে। আড্ডায় মেতে ওঠেন প্রিয় তারকা দম্পতি মাসুমা রহমান নাবিলা ও জোবাইদুল হক রিম। তাঁদের এ আড্ডা দেখতে পাওয়া যাবে ‘এসিআই স্যান্ডাল সোপ প্রিয় তারকার ঈদ আয়োজন’ অনুষ্ঠানে। ‘এসিআই স্যান্ডাল সোপ প্রিয় তারকার ঈদ আয়োজন’ দেখতে চোখ রাখুন প্রথম আলোর ফেসবুক পেজ, ওয়েবসাইট ও ইউটিউব চ্যানেলে।