সংবাদভিত্তিক চ্যানেলে ঈদ আয়োজন

‘পথের গান’ অনুষ্ঠানের দৃশ্য
‘পথের গান’ অনুষ্ঠানের দৃশ্য


এটিএন নিউজ
প্রজাপতির ঈদ আনন্দ: ঈদের তিন দিন বেলা ১১টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৬ টা।
আনসাং স্টারস ‘পথের গান’: ঈদের দুই দিন রাত ৯টা ১৫ মিনিটে।
নিউজিক: ঈদের চার দিন। রাত ৮টার সংবাদের পর। অতিথি: সামসেল আলম চিশতী, কুমার বিশ্বজিৎ, হৈমন্তী শুক্লা, মোহাম্মদ রফিকউজ্জামান।

সময় টিভি
ঈদ সম্পাদকীয়: ঈদের তিন দিন রাত ১০টায়। বিনোদন জগতের তারকাদের নিয়ে খেলা আয়োজন। অংশগ্রহণে নাগরিক নাট্যাঙ্গন বনাম নাট্য সংগঠন দেশ, পরিচালক বনাম অভিনয়শিল্পী ও গানের দল চিরকুট বনাম আর্টসেল। আম্পায়ার ও উপস্থাপক তুষার আব্দুল্লাহ।

যমুনা টেলিভিশন
ঈদ স্পেশাল লাক্স শোবিজ টুনাইট: চাঁদরাত থেকে তিন দিন রাত ৮টা ৩০ মিনিটে। অতিথি: আসিফ আজিম, তারিক আনাম খান, স্পর্শিয়া, নাবিলা, শাহরুখ আমিন, আইরিন ও আজাদ।
ঈদ সেলিব্রেশন উইথ ওয়ার্ল্ডকাপ: ঈদের তিন দিন রাত ৯টায়। যমুনার নিমন্ত্রণে: ঈদের তিন দিন রাত ১১টায়। অতিথি: ওয়ারফেজ, ভাইকিংস ও শূন্য ব্যান্ডের সদস্যরা।

চ্যানেল টোয়েন্টিফোর
ঈদের দেশ: ঈদের পাঁচ দিন সকাল ৭টা ৩০, বেলা ১১টা ৩০ ও বিকেল ৫টা ৩০ মিনিটে। ক্রিকেটারদের প্রেম–বিয়ে, বিচিত্র ক্রিকেট, নারী ক্রিকেটারসহ ক্রিকেটের নানা কিছু।
পঞ্চানন্দ: ঈদের পাঁচ দিন দুপুর ১২টা ২০ ও রাত ৮টা ৩০ মিনিটে। অতিথি: জেমস, ট্রাইবাল ব্যান্ডস।
উৎসবের সুর: ঈদের পাঁচ দিন সন্ধ্যা ৬টায়। অনুষ্ঠানটিতে স্যাক্সোফোন, বেহালা, সান্তুর ইত্যাদি শোনানো হবে।

একাত্তর
মিউজিক বাজ: ঈদের চার দিন। বেলা ২টা ৩০ মিনিটে। অতিথি: মাকসুদ, বাপ্পা মজুমদার, শেখ শাহেদ, শফি মণ্ডল, আরমীন মুসা, পিন্টু ঘোষ, সভ্যতা ও শুভ এবং নেমেসিস, আর্টসেল।
জয়তু: ঈদের তিন দিন। সন্ধ্যা ৬টা ২০ মিনিটে। অতিথি: মাসুদ হাসান উজ্জ্বল, মোরশেদ মিশু, কামরুজ্জামান রাব্বী, সাদিয়া খালিদ, শামসুর রহমান।

নিউজ ২৪
তর্কে তারকা: ঈদের তিন দিন রাত ৮টায়। বিচারক: সোহেল রানা, ফারুক, চম্পা, ফাহমিদা নবী ও মিশা সওদাগর। অংশগ্রহণে: বাপ্পা মজুমদার, কনা, কোনাল, আরমীন মুসা ও দিনাত জাহান মুন্নী। অনুষ্ঠান পরিকল্পনা, তত্ত্বাবধান ও প্রযোজনা সামিয়া রহমান। বাংলার গান: ঈদের তিন দিন রাত ১১ টা। অতিথি: দিঠি আনোয়ার, রোমানা ইসলাম, এবং রাজা বশীর ও হোমায়রা বশীর।

ডিবিসি নিউজ
নারী প্রহর: ঈদের চার দিন সকাল ১০টা ১৫ মিনিটে। অতিথি: ফেরদৌসী রহমান, রুবানা হক, সুবর্ণা মুস্তাফা ও বিদিশা এরশাদ।
এই সময়ের নারী (তথ্যচিত্র) : ঈদের চার দিন বেলা ২টা ৩০ মিনিট। জীবন যন্ত্রণা (তথ্যচিত্র) : ঈদের চার দিন বেলা ৩টা ৩০ মিনিটে।
মানচিত্র: ঈদের তিন দিন বিকেল ৪টা ৩০ মিনিটে।
পারিবারিক প্রহর: ঈদের চার দিন সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে। অতিথি: নুসরাত ফারিয়া, ঐশী, আঁখি আলমগীর, কাওসার চৌধুরী।