ভক্তের মৃত্যুতে রণবীরের শোক

ভক্ত যতীন দুলেরার সঙ্গে রণবীর সিং। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
ভক্ত যতীন দুলেরার সঙ্গে রণবীর সিং। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

বরাবরই ভক্তদের সঙ্গে দারুণ সম্পর্ক বলিউড তারকা রণবীর সিংয়ের। তারকাখ্যাতির বাইরে তাঁর একটা বড় মন আছে। সেখানে বরাবরই জায়গা পেয়ে এসেছেন রণবীরের ভক্তরা। আর তাই এক তরুণ ভক্তের মৃত্যুতে শোক প্রকাশ করতেও ভুললেন না তিনি। ওই ভক্তের সঙ্গে তাঁর তোলা চারটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘ওপারে ভালো থেকো বন্ধু।’ রণবীর সিংয়ের ওই তরুণ ভক্তের নাম যতীন দুলেরা। ইনস্টাগ্রামে রণবীর সিংসহ প্রিয়াঙ্কা চোপড়া, সালমান খান ও শাহরুখ খানের সঙ্গে এই ভক্তের ছবি প্রকাশ করে ভারতের আলোকচিত্রী ভাইরাল ভাইয়ানি লিখেছেন, ‘প্রতিদিনের মতো আজও সকালবেলা তিনি অফিসে যাওয়ার জন্য তৈরি হচ্ছিলেন। দুর্ঘটনাবশত পা পিছলে বাথরুমে পড়ে গিয়ে সেখানেই তাঁর মৃত্যু হয়। খুব ছোটবেলায় তাঁর বাবা মারা যান, মা সরকারি চাকরি করেন। তাঁর আরও ছোট দুই ভাইবোন রয়েছে।’ যতীন দুলেরার কোনো বদভ্যাস ছিল না বলেও জানান তিনি।

ফারহান আখতারের বান্দ্রার অফিসে কাজ করতেন যতীন দুলেরা। সেই সুবাদে নানা সময় বলিউড তারকাদের কাছাকাছি যাওয়ার সুযোগ হয়েছে তাঁর। তারকাদের ছবি তুলে বা ভিডিও করে সাংবাদিকদের সাহায্যও করতেন তিনি। বিনিময়ে কখনো কিছু চাননি। শত তরুণের মতো এই তরুণও স্বপ্ন দেখতেন, একদিন বলিউড তারকাদের আলোকচিত্রী হিসেবে কাজ করবেন।

রণবীর সিং ইনস্টাগ্রামের পোস্ট থেকেই এই অকালমৃত্যুর খবর পান। সঙ্গে সঙ্গে তিনি নিজের অ্যাকাউন্ট থেকে ওই ভক্তের সঙ্গে ছবি শেয়ার করে শ্রদ্ধা আর শোকবার্তা লেখেন। ছবিও তিনি আলোকচিত্রী ভাইরাল ভাইয়ানির পোস্ট থেকেই নেন।

রণবীর সিংকে বড় পর্দায় দেখা যাবে ২০২০ সালের ১০ এপ্রিল। ওই দিন মুক্তি পাবে ১৯৮৩ সালে ভারতের প্রথমবারের মতো বিশ্বকাপ জয়ের ওপর নির্মিত ছবি ‘এইটি থ্রি’। আর এখানে রণবীরকে যে মূল কুশীলব অধিনায়ক কপিল দেবের ভূমিকায় দেখা যাবে, তা আর জানতে বাকি নেই কারও। এখন এই ছবির শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

রণবীর সিং ছাড়াও এই তরুণের মৃত্যুতে হৃদ্ধি দগরা, জারিন খান, হিমাংশ কোহলিসহ বলিউডের আরও অনেকেই শ্রদ্ধা জানিয়েছেন।