গভীর রাতে রাস্তায় কী করছেন সালমান?

গভীর রাতে মুম্বাইয়ের রাস্তায় সাইকেল চালাচ্ছেন সালমান খান। পাশে ভাতিজা আরহান খান
গভীর রাতে মুম্বাইয়ের রাস্তায় সাইকেল চালাচ্ছেন সালমান খান। পাশে ভাতিজা আরহান খান

বলিউডের ‘সুলতান’ হলেও সালমান খানের সাইকেলপ্রেমের কথা কারও অজানা নয়। সাইক্লিং খুব ভালোবাসেন তিনি। তাই সুযোগ পেলেই নিজের প্রিয় সাইকেলটি নিয়ে বেরিয়ে পড়েন মুম্বাইয়ের রাস্তায়। সম্প্রতি গভীর রাতে মুম্বাইয়ের রাস্তায় সাইকেল চালাতে দেখা গেল তাঁকে। বলিউডের সুপারস্টার সালমান খান ফিটনেস নিয়ে চূড়ান্ত সচেতন। নিজেকে ফিট রাখতে ঘণ্টার পর ঘণ্টা জিমে ঘাম ঝরান তিনি। তরুণ অভিনেতাদের ভাইজান সব সময় পরামর্শ দেন শরীরচর্চা করতে। ৫৩ বছরের তরুণ এই সুপারস্টার নিজেকে ফিট রাখার জন্য সাইক্লিং করেন। এমনকি ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির সেটেও সাইক্লিং করে নিজেকে ফিট রাখতেন তিনি। তবে জিমের চার দেয়ালের থেকে খোলা আকাশের নিচে পথেঘাটে সাইকেল চালাতে বেশি ভালোবাসেন।

গত মঙ্গলবার দিবাগত রাত আড়াইটা নাগাদ সালমানকে দেখা যায় মুম্বাইয়ের রাস্তায় সাইকেল চালাতে। আর এই গভীর রাতে তাঁর সঙ্গী ছিলেন ভাই আরবাজ খানের ছেলে আরহান খান। আরও ছিলেন সালমান খানের গার্লফ্রেন্ড ইউলিয়া ভান্তুর।

সালমানের সাইকেল চালানোর ভিডিও প্রকাশ্যে এসে গেছে। আর এই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ভাইরাল হচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে, সাইকেল চালাতে চালাতে সালমান ভাতিজা আরহানের সঙ্গে কথা বলছেন। আর আরহান চাচার ছায়াসঙ্গী হয়ে চলেছে।

সালমান খানকে এর আগেও মুম্বাইয়ের রাস্তায় বিন্দাসভাবে সাইকেল চালাতে দেখা গেছে। এমনকি বলিউডের আর এক সুপারস্টার শাহরুখ খানের বাড়ি পর্যন্ত সাইকেল চালিয়ে গেছেন সালমান খান। শাহরুখ খানের বাড়ির সামনে গিয়ে তাঁর নাম ধরে ডাকাডাকি করেছেন। সেই ভিডিওটিও ভাইরাল হয়েছিল।

সালমান খান এখন ব্যস্ত তাঁর আগামী ছবি ‘দাবাং থ্রি’র শুটিং নিয়ে। এরপর তাঁকে দেখা যাবে সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাল্লাহ’ ছবিতে। ভাইজানের সদ্য মুক্তি পাওয়া ছবি ‘ভারত’ বক্স অফিসে দারুণ ব্যবসা করছে।