চোট পেয়েছেন প্রিয়াঙ্কা

পায়ে ব্যান্ডেজ নিয়ে ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং শেষের পার্টিতে যান প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
পায়ে ব্যান্ডেজ নিয়ে ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং শেষের পার্টিতে যান প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

যিনি যত বড় তারকা, তিনি ততটাই প্রতিশ্রুতিশীল। আর প্রিয়াঙ্কা চোপড়া কত বড় তারকা, সেটা তো আর বলে দেওয়ার অপেক্ষাই রাখে না। অপেক্ষার পালা শেষ করে এ বছর ১১ অক্টোবর বলিউড বড় পর্দায় দেখা যাবে আন্তর্জাতিক তারকার মোড়কে চিরচেনা ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়াকে। ১১ মার্চ শেষ হয়েছে শুটিং। কিন্তু বাকি ছিল প্রিয়াঙ্কার একটি গানের শুটিং। সফর শেষে সিজার গঞ্জালেসের কোরিওগ্রাফিতে একটা গানের শুটিংয়ের সময় ঘটেছে বিপত্তি, পায়ে চোট পেলেন প্রিয়াঙ্কা। কিন্তু আপস করেননি। আহত পা নিয়েই শেষ করেছেন শুটিং।

‘দ্য স্কাই ইজ পিংক’ নামের এই ছবির শুটিং শেষের পার্টিতেও যোগ দেন প্রিয়াঙ্কা। আর সেখানেই দেখা মিলল ব্যান্ডেজ বাঁধা পায়ের প্রিয়াঙ্কা চোপড়াকে। এই ছবির শুটিং শেষ করে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মেট গালা আর ফ্রান্সে কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেন তিনি। এরপর ছুটে গেছেন ইথিওপিয়ার রাজধানী আদ্দিস আবাবাতে। তারপর লন্ডনে। সেখান থেকে ফিরে বাকি থাকা এই গানের শুটিং শেষ করলেন। সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া এই ছবির একজন প্রযোজকও।

ডেকান ক্রনিকল থেকে জানা গেছে, এই ছবির সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্র বলেছে, প্রিয়াঙ্কা চোপড়া সফরে ছিলেন। সম্প্রতি সে এই গানের শুটিংয়ের জন্য দেশে ফিরেছেন। গানটির কোরিওগ্রাফার সিজার গঞ্জালেস। গুলজার সাহেবের লেখা গানটির সুর ও সংগীতায়োজন করেছেন প্রিতম। গানটা মূলত একটা বিয়ের দৃশ্যায়নে ব্যবহার করা হবে। টানা তিন দিন ধরে গানটির শুটিং হয়েছে। এই শুটিংয়ে পায়ে আঘাত পান প্রিয়াঙ্কা। কিন্তু পায়ের আঘাতকে পাত্তা না দিয়ে শুটিং শেষ করেছেন তিনি। এর মধ্য দিয়ে পরিকল্পনা অনুযায়ী সোনালি বোসের পরিচালনায় শুটিং শেষ হয়েছে ছবিটির।

প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি ইউনিসেফের শুভেচ্ছাদূত হয়ে ইথিওপিয়ার রাজধানী আদ্দিস আবাবা সফর করেন
প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি ইউনিসেফের শুভেচ্ছাদূত হয়ে ইথিওপিয়ার রাজধানী আদ্দিস আবাবা সফর করেন

প্রিয়াঙ্কা চোপড়া পায়ে চোট পেয়েছেন আর সেদিন পার্টিতে সোনালি বোস তাঁর হিল ভেঙে পড়ে যাচ্ছিলেন। তখন ছবির একজন অভিনেতা তাঁকে ধরে ফেলেন। সেই যাত্রায় রক্ষা পান তিনি।

‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিটি মূলত অনুপ্রেরণাদায়ক বক্তা আয়েশা চৌধুরীর ওপর। তিনি জীবনের একটা বড় সময় দুরারোগ্য ও বিরল পালমোনারি ফাইব্রোসিসে আক্রান্ত ছিলেন। এই রোগে ফুসফুসে ঘা হয় এবং শ্বাস-প্রশ্বাসে অনেক জটিলতার তৈরি হয়। এই আয়েশা চৌধুরীর ভূমিকায় অভিনয় করছেন ১৮ বছর বয়সী জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী জাইরা ওয়াসিম। এর আগে তিনি ‘দঙ্গল’ (২০১৬) এবং ‘সিক্রেট সুপারস্টার’ (২০১৭) দিয়ে দর্শকদের মন জয় করেন। আয়েশা চৌধুরীর মায়ের ভূমিকায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর বড় পর্দায় প্রিয়াঙ্কার স্বামী অর্থাৎ আয়েশা চৌধুরীর বাবা হবেন ফারহান আখতার।

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

গত বছরও ‘কোয়ান্টিকো’ সিরিজের সময় পিছলে পড়ে পা মচকেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

এদিকে ‘ড্যানি ক্যায়ে হিউম্যানিটেরিয়ান অ্যাওয়ার্ড’ পাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। আগামী ডিসেম্বরে স্নোফ্লেক বলে ইউনিসেফের আমেরিকান চ্যাপ্টারের পক্ষ থেকে তাঁকে এই সম্মাননা দেওয়া হবে। অভিনেতা ও সমাজসেবী ড্যানি কায়ের নামে এই পুরস্কার দেওয়া হয়। ড্যানি কায়ে ছিলেন ইউনিসেফের প্রথম শুভেচ্ছাদূত। গত বুধবার টুইটারে প্রিয়াঙ্কা চোপড়া নিজেই এই খবর জানিয়েছেন। পাশাপাশি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকেও তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন। ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে প্রিয়াঙ্কা চোপড়া মেয়েদের শিক্ষা, স্বাস্থ্য আর নিরাপত্তা বিষয়ে সচেতনতা গড়ে তোলার জন্য অনেক দিন ধরেই কাজ করছেন।

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া