বিরাটের উদ্দেশে উড়াল দিলেন আনুশকা

আনুশকা শর্মা ও বিরাট কোহলি
আনুশকা শর্মা ও বিরাট কোহলি

আগেই জানা গেছে, বিশ্বকাপ ক্রিকেটের সময়ও বিরাট কোহলিকে চোখের আড়াল করতে চান না আনুশকা শর্মা। গতকাল বৃহস্পতিবার তাই উড়াল দিলেন। অজানার উদ্দেশ্যে নয়, উদ্দেশ্য লন্ডন, যেখানে খেলছে তাঁর মনের মানুষ। শত ব্যস্ততার মধ্যেও আনুশকাকে আবারও দেখা যাবে স্টেডিয়ামে কোহলির জন্য চিৎকার করতে, তালি দিতে। বলা যায় না, ইতিহাসের পুনরাবৃত্তি হয়ে বিরাটকেও আবার দেখা যেতে পারে ব্যাটে চুমু এঁকে সেটা গ্যালারিতে দাঁড়ানো আনুশকার দিকে উড়িয়ে দিতে।

লন্ডন আর ব্রাসেলসে আনুশকার পরপর দুটি বিজ্ঞাপনের শুটিং রয়েছে। কিন্তু আনুশকা ব্যক্তিগত আর পেশাজীবনের ব্যালান্স করতে কতটা পটু, তা তো আর জানতে বাকি নেই কারও।

বিরাট কোহলি ও আনুশকা শর্মা
বিরাট কোহলি ও আনুশকা শর্মা

আনুশকার কাছের একটি সূত্র বলেছে, লন্ডন ও ব্রাসেলসের এই সফরে আনুশকার ব্যক্তিগত ও পেশাজীবন দুটিই প্রাধান্য পাবে। ব্র্যান্ডের দুটি শুটিং এবং এরপর ক্যাম্পেইনে ব্যস্ত থাকবেন আনুশকা। শুটিং শেষ হতে আরও ছয় থেকে সাত দিন লাগবে। এরপর তিনি বিরাটকে সময় দেবেন। বিসিসিআইয়ের (বোর্ড অব কনট্রোল ফর ক্রিকেট ইন্ডিয়া) নিয়ম অনুযায়ী বিশ্বকাপ চলাকালীন কোনো খেলোয়াড়ের সঙ্গে সর্বোচ্চ ১৫ দিন থাকতে পারবেন তাঁর স্ত্রী। আনুশকা আর বিরাট এই নিয়ম মেনেই একসঙ্গে থাকবেন।

বিশ্বকাপ ক্রিকেটে এবার ইংল্যান্ডের মাঠে রচিত হতে যাচ্ছে বলিউড আর ভারতীয় ক্রিকেটের প্রেমকাব্য।