আবার আমিরের পিছে!

কারিনা কাপুর খান
কারিনা কাপুর খান

ক্যারিয়ার নিয়ে বেজায় সচেতন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। মা হয়েছেন, তারপরও এতটুকু ছাড় দেননি। দ্রুত ফিরেছেন কাজে। ছবি বাছাইয়ের ক্ষেত্রেও তিনি কিন্তু নাক-উঁচু স্বভাবের। চরিত্র পছন্দ না হলে মুখের ওপর ‘না’ করে দেন। শোনা যাচ্ছে, আবারও নাকি আমির খানের পেছনে ছুটবেন তিনি।

কারিনা এখন লন্ডনে। সেখানে চলছে ‘আংরেজি মিডিয়াম’ ছবির শুটিং। বলিউডে গুঞ্জন, আমির খানের সঙ্গে আবারও বড় পর্দায় দেখা যাবে তাঁকে? ভারতীয় ‘ফরেস্ট গাম্প’ ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যেতে পারে তাঁকে। আবারও আমির খানের নায়িকা হবেন তিনি! ‘লাল সিং চাড্ডা’ নির্মিত হবে হলিউডের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’-এর ভারতীয় সংস্করণ হিসেবে। যদিও ছবিতে কে থাকবেন, আর কে থাকবেন না, এ নিয়ে পরিষ্কার করে কিছুই বলেননি আমির। একসঙ্গে থ্রি ইডিয়টস ও তালাশ ছবি দুটিতে অভিনয় করেছিলেন কারিনা কাপুর খান ও আমির খান। এ জুটিকে বেশ ভালোভাবেই গ্রহণ করেছিলেন দর্শকেরা।

তবে শেষ দুটি ছবি ‘সিক্রেট সুপারস্টার’ ও ‘থাগস অব হিন্দোস্তান’-এ নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি আমির। তাই ভারতীয় ‘ফরেস্ট গাম্প’ দিয়ে আবারও ফিরতে চান। সেখানে যদি যুক্ত হন কারিনা কাপুর, তবে সেটা হবে মেগা রিটার্ন। কেননা এই জুটির ‘থ্রি ইডিয়টস’ শুধু ভারত নয়, সারা বিশ্বেরই প্রচুর টাকা আয় করেছিল। সে ক্ষেত্রে আমিরের সঙ্গে আবার জুড়ে যেতে পারলে কারিনাও নিজের সেই জায়গায় ফিরতে পারবেন।

সম্প্রতি ‘গুড নিউজ’ নামে আরেকটি ছবির শুটিং শেষ করেছেন কারিনা কাপুর। চলছে শুটিং-পরবর্তী কাজ। এ ছাড়া তাঁকে দেখা যাবে করণ জোহরের ছবি ‘তখত’-এ। বলিউড হাঙ্গামা