জাহ্নবী ও রাজকুমারের সঙ্গে জনও

জন আব্রাহাম, জাহ্নবী কাপুর, রাজকুমার রাও
জন আব্রাহাম, জাহ্নবী কাপুর, রাজকুমার রাও

বলিউডে চলছে সিক্যুয়াল তৈরির হিড়িক। বাদ নেই দোস্তানা ছবিটিও। বেশ আগেই শোনা গিয়েছিল, করণ জোহর প্রযোজিত সিনেমাটির সিক্যুয়াল হচ্ছে। অভিনয় করতে পারেন, এমন কয়েকজনের নামও শোনা যায়। এবার তিন কেন্দ্রীয় অভিনয়শিল্পীর নাম জানা গেল।

বলে রাখা ভালো, দোস্তানা ছবিটি মুক্তি পায় ২০০৮ সালে। ছবিটিতে অভিনয় করেছিলেন জন আব্রাহাম, অভিষেক বচ্চন ও প্রিয়াঙ্কা চোপড়া। আগে থেকেই জানা যায়, সিক্যুয়ালে থাকছেন না পুরোনো তারকারা। নাম উঠে আসে রাজকুমার রাও, আয়ুষ্মান খুরানা, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, জাহ্নবী কাপুরদের। শেষমেশ দুজনকে চূড়ান্ত করা হয়। প্রিয়াঙ্কা চোপড়ার স্থলে জাহ্নবী কাপুর ও অভিষেক বচ্চনের স্থলে রাজকুমার রাও। বাকি থাকল জন আব্রাহামের করা চরিত্রটি।

এই চরিত্রে প্রথমে ভাবা হয়েছিল আয়ুষ্মান খুরানাকে। কারণ রাজকুমার রাও ও আয়ুষ্মান খুরানা জুটি হিসেবে তুখোড়। বারেলি কি বরফি ছবিতে এই জুটির অভিনয় ছিল অনবদ্য। কিন্তু আয়ুষ্মান খুরানাকে নিচ্ছেন না করণ জোহর। সেখানে দেখা যেতে পারে দোস্তানা ছবিরই জন আব্রাহামকে। এর মাধ্যমে দোস্তানা ছবিরও কেন্দ্রীয় তিন অভিনেতার একজন থাকলেন সিক্যুয়ালে।

ধর্ম প্রডাকশনের ব্যানারে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা ২০২০ সালে। বলিউড ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, অভিষেক ও জনের জায়গায় এবার রাজকুমার ও জনের রসায়ন দেখতে উম্মুখ হয়ে থাকবেন দোস্তানা-ভক্তরা। তাঁর সঙ্গে নতুন উঠতি তারকা শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর যোগ করবেন ভিন্ন মাত্রা। সূত্র: বলিউড হাঙ্গামা