প্রমোদতরিতে নিককে চুমু প্রিয়াঙ্কার

সাগরতীরে প্রিয়াঙ্কা ও নিক
সাগরতীরে প্রিয়াঙ্কা ও নিক

প্যারিসের সমুদ্র, বিলাসবহুল প্রমোদতরি, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, প্যারিসিয়ান ক্রুজ পার্টি- ব্যাস আর কী লাগে! নিক জোনাসের বড় ভাই কেভিন জোনাস আর ‘গেম অব থ্রোনস’ সিরিজের অভিনেত্রী সোফি টার্নার একরকম গোপনে বিয়ে সেরেছিলেন চলতি বছরের ১ মে। তাঁরা ঠিক দুই মাস পর জুলাইয়ের ১ তারিখে ঢাকঢোল পিটিয়ে মহাসমারোহে বিয়ে সারবেন প্যারিসে। আর সে জন্যই সবাই পা রেখেছেন 'সিটি অব লাভ'–এ।

প্যারিসিয়ান ক্রুজ পার্টির জন্য প্রিয়াঙ্কা পরেছিলেন আলেকজান্দ্রা ও'নেইলের ডিজাইন করা পোশাক। পোশাকের রং আর নকশা দুটোই ছিল উৎসবমুখর। অন্যদিকে নিক জোনাসের পরনে ছিল সাধারণ গ্রীষ্মের পোশাক, হলুদ রঙের ছোট হাতার শার্ট আর আর ধূসর রঙের ডেনিম প্যান্ট। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস ছাড়া এই পার্টিতে আরও ছিলেন কেভিন জোনাস, সোফি টার্নার ও কাছের বন্ধুরা। প্রিয়াঙ্কা ও নিক জুটি যে সেখানে শতভাগ 'কোয়ালিটি টাইম' কাটিয়েছেন, তা আর ব্যাখ্যার দাবি রাখে না। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের ছবির দিকে একনজর চোখ বুলালেই তা স্পষ্ট হয়।

প্রিয়াঙ্কা চোপড়া। পাশে জো জোনাস ও সোফি টার্নার
প্রিয়াঙ্কা চোপড়া। পাশে জো জোনাস ও সোফি টার্নার

এসব ছবিতে দেখা যায়, কোথাও প্রিয়াঙ্কা ও নিক নাচছেন। আবার কোনো ছবিতে দেখা যায় যে তাঁরা চুমু খাচ্ছেন। প্রিয়াঙ্কা চোপড়া কখন, কোথায় কী করছেন, তার নিয়মিত আপডেট জানান ভক্তদের। ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার চেয়ে ‘অ্যাকটিভ’ তারকা আর একটিও নেই। প্রতিনিয়ত তিনি ছবি আপলোড দিয়ে ভক্তদের খুশি রাখেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগ্রামে প্রমোদতরিতে পার্টির ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমরা’। আবার বেশ কয়েকটা ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘দুঃখিত, অনেক অনেক ছবি’। সেই পার্টির আরও কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘বিয়ের সপ্তাহ শুরু হলো। আমরা প্যারিসে আশীর্বাদধন্য’।

হাত ধরে নাচছেন প্রিয়াঙ্কা ও নিক
হাত ধরে নাচছেন প্রিয়াঙ্কা ও নিক

অন্যদিকে সোনালি বোসের পরিচালনায় ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবি দিয়ে আবারও বলিউডে ফিরে আসছেন এই ‘দেশি গার্ল’। ছবিটি মূলত অনুপ্রেরণাদায়ক বক্তা আয়েশা চৌধুরীর ওপর। তিনি জীবনের একটা বড় সময় দুরারোগ্য ও বিরল পালমোনারি ফাইব্রোসিসে আক্রান্ত ছিলেন। এই রোগে ফুসফুসে ঘা হয় এবং শ্বাস-প্রশ্বাসে অনেক জটিলতার তৈরি হয়। এই আয়েশা চৌধুরীর ভূমিকায় অভিনয় করছেন ১৮ বছর বয়সী জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী জাইরা ওয়াসিম। আর জাইরার মায়ের ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

অন্যদিকে জাইরা ওয়াসিমের বাবা ও প্রিয়াঙ্কা চোপড়ার স্বামীর ভূমিকায় অভিনয় করবেন ফারহান আখতার। কিছুদিন আগে এই ছবির বাকি থাকা একটি গানের শুটিংয়ে পায়ে চোট পেয়েছেন প্রিয়াঙ্কা। আঘাত নিয়েই শুটিং সেরেছেন। শুটিং শেষে ১৩ জুনের পার্টিতেও তাঁকে দেখা গেছে হাঁটুতে ব্যান্ডেজ বাঁধা অবস্থায়। ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিটি ২০১৯ সালের ১১ অক্টোবর মুক্তি পাবে।

নিকের কানে কানে কি বলছেন প্রিয়াঙ্কা?
নিকের কানে কানে কি বলছেন প্রিয়াঙ্কা?