বিয়ে করছেন অঙ্কিতা?

অঙ্কিতা লোখান্ডে ও তাঁর প্রেমিক ভিকি জেইন। ছবি: টুইটার
অঙ্কিতা লোখান্ডে ও তাঁর প্রেমিক ভিকি জেইন। ছবি: টুইটার

কিছুদিন আগে...কিছুদিন আগে মানে এপ্রিল মাসের ২৬ তারিখের ঘটনা। একটা চুমুর ভিডিওতে ছেয়ে গেল ভার্চ্যুয়াল জগৎ। তাতে ছিলেন ছোট ও বড় পর্দার তারকা অঙ্কিতা লোখান্ডে এবং তাঁর প্রেমিক ভিকি জেইন। ভিকি পেশায় ব্যবসায়ী। এই ভিডিওর মাধ্যমে অঙ্কিতা লোখান্ডে প্রথমবারের মতো ভিকি জেইনের সঙ্গে তাঁর সম্পর্ক স্বীকার করে নেন।

অঙ্কিতা লোখান্ডের গতকাল মঙ্গলবার রাতে টুইট করা একটি ছবিতে চোখ আটকে যায় সবার। ছবিতে দেখা যাচ্ছে, প্রেমিক ভিকি প্রপোজের ভঙ্গিতে হাঁটু গেড়ে বসে অঙ্কিতার হাত ধরে আছেন। হয়তো ভিকি বলেছেন সেই কথা, যা শোনার জন্য সমস্ত নারীর হৃদয় তৃষ্ণার্ত থাকে। বাক্যটা হলো ‘আমাকে বিয়ে করবে?’ সেই ছবি শেয়ার করে অঙ্কিতা ক্যাপশনে দিয়েছেন উত্তর, ‘ভেবে দেখব।’ অঙ্কিতার ভাবনার ইঙ্গিতও মিলেছে। উত্তর ‘না’ হওয়ার যে কোনো কারণ নেই।

অঙ্কিতা লোখান্ডে। ছবি: টুইটার
অঙ্কিতা লোখান্ডে। ছবি: টুইটার

ডেকান ক্রনিকলের এক প্রতিবেদনে বলা হয়েছে, তাঁদের চুমুর ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই এই জুটি বলিউডের ‘টক অব দ্য টাউন’। ভক্ত, অনুসারীরা আর সাংবাদিকেরা অধীর আগ্রহে অপেক্ষা করছিল তাঁদের সম্পর্কের হালনাগাদ তথ্য জানতে। অঙ্কিতা নিজেই তাঁদের জন্য খবর দিলেন, ছবিও দিলেন। ছবিতে অঙ্কিতাকে যারপরনাই খুশি দেখা গেছে। বোঝাই যাচ্ছে, উত্তর আর যা-ই হোক, ‘না’ হবে না।

গত মে মাসে অঙ্কিতা ও ভিকি মুম্বাইয়ে একটি বড় ও বিলাসবহুল ফ্ল্যাট কেনেন। অঙ্কিতার একজন মুখপাত্র বলিউড বাবলকে জানায়, ভিকির সঙ্গে থিতু হতে চাইছেন অঙ্কিতা। কারণ, তাঁরা দুজনে একসঙ্গে জীবনের সবচেয়ে সুন্দর সময় কাটাচ্ছেন। তাঁরা এই বছরের ডিসেম্বরে বা আগামী বছরের জানুয়ারি মাসে বিয়ে করবেন বলেও জানায় ওই সূত্র। তাঁদের পরিবারও এই সিদ্ধান্তে দারুণ খুশি।

অঙ্কিতা লোখান্ডে ও প্রেমিক ভিকি জেইন। ছবি: টুইটার
অঙ্কিতা লোখান্ডে ও প্রেমিক ভিকি জেইন। ছবি: টুইটার

‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখার আগে অঙ্কিতা দীর্ঘদিন ছোটপর্দায় অভিনয় করেছেন। ‘পবিত্র রিশতা’ সিরিয়াল দিয়ে তিনি ব্যাপক জনপ্রিয়তা পান। সেখানকার সহ–অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দীর্ঘ ছয় বছর প্রেম করেছেন। এরপর সুশান্ত বড় পর্দায় দেখা দিলেন, নিয়মিত হলেন। ভুলে গেলেন ছোট পর্দার অঙ্কিতার কথা। ২০১৬ সালে ভক্তদের হৃদয় গুঁড়িয়ে খবর আসল, তাঁরা একসঙ্গে যে বাড়িতে থাকতেন, সেখান থেকে তল্পিতল্পাসহ বেরিয়ে গেছেন সুশান্ত। কিছুদিন পর অঙ্কিতাও ছেড়ে দেন সেই বাড়ি।

২০১৭ সাল থেকে অঙ্কিতা লোখান্ডে আর ব্যবসায়ী ভিকি জেইন ডুবে ডুবে জল খাওয়া শুরু করেন। ৩৪ বছর বয়সী ভিকি প্রেমিকা অঙ্কিতার থেকে মাত্র ১৭ দিনের বড়। বিলাসপুরের এই ব্যবসায়ী বক্স ক্রিকেট লিগের মুম্বাই টাইগার্স দলের মালিক। এখন দেখা যাক, তাঁদের বিয়ের ছবি দেখার জন্য কত দিন অপেক্ষা করতে হয়।

অঙ্কিতা লোখান্ডে ও প্রেমিক ভিকি জেইন। ছবি: টুইটার
অঙ্কিতা লোখান্ডে ও প্রেমিক ভিকি জেইন। ছবি: টুইটার