কঙ্গনার সঙ্গে যোগ দিলেন টাবু

‘ঢাকাড়’ ছবিতে কঙ্গনার সঙ্গে প্রথমবারের মতো পর্দা ভাগ করবেন টাবু।
‘ঢাকাড়’ ছবিতে কঙ্গনার সঙ্গে প্রথমবারের মতো পর্দা ভাগ করবেন টাবু।

ছবির শুটিং শুরুর আগেই একের পর এক বড় খবর দিয়ে যাচ্ছে 'ঢাকাড়'। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে 'ঢাকাড়' ছবির পোস্টার। সেখানে বলিউড তারকা কঙ্গনাকে দেখা গেছে দুই হাতে অস্ত্র তুলে নিতে। এই অ্যাকশনধর্মী চলচ্চিত্রের জন্য নাকি হলিউড থেকে অ্যাকশন ডিরেক্টর আনার কথা চলছে। আর এবার শোনা গেল, কঙ্গনার সঙ্গে এই ছবিতে প্রথমবারের মতো পর্দা ভাগ করবেন বলিউডের গুণী অভিনেত্রী টাবু।

টাবুর সর্বশেষ ছবি ‘আন্ধাধুন’ এবং ‘দে দে পেয়ার দে’। এই দুটো ছবিই বক্স অফিস ও সমালোচক উভয়ের কাছ থেকে বয়ে এনেছে সুখবর। সব সময়ই তিনি নিজেকে বৈচিত্র্যময় সব চরিত্রের ছাঁচে ফেলেছেন। আর প্রতিবার সফল হয়েছেন তিনি। এবার তাঁকে দেখা যাবে অ্যাকশনপ্রধান এই ছবিতে। যদিও টাবু একেবারে ভিন্ন স্বভাবের। যাকে বলে শান্ত, নম্র, সভ্য। কিন্তু একজন ভালো মানুষ যে ভালো ভিলেনও হতে পারে, তা তো টাবু আগেই প্রমাণ করেছেন।

টাবু
টাবু

এবার ধীরস্থির স্বভাবের টাবুকে দেখা যাবে মারামারি করতে। ডেকান ক্রনিকলে প্রকাশিত এক প্রতিবেদন অনুসারে টাবুর নিকটতম এক সূত্র জানিয়েছে, হ্যাঁ, টাবু হয়তো শান্ত স্বভাবের। কিন্তু যেকোনো চরিত্র তিনি খুব গুরুত্বের সঙ্গে নেন। শোনা যাচ্ছে যে টাবুকে ‘ঢাকাড়’ সিনেমায় দেখা যেতে পারে। এটা শোনা যাচ্ছে, কারণ এই ছবিতে মারপিটে পারদর্শী একটা চরিত্র দরকার। আর সেই চরিত্রটার জন্য টাবুকে বলা হয়েছে।

আর বিশাল বাজেটের 'ঢাকাড়' ছবিতে টাবুর চরিত্রটি নাকি কঙ্গনার মতোই সমান গুরুত্বপূর্ণ। কঙ্গনা রনৌত এবং টাবু দুজনই বলিউডের খুবই শক্তিশালী অভিনেত্রী। তাই প্রথমবারের মতো তাঁদের একসঙ্গে দেখা যাবে, এটা নিশ্চয়ই ভক্তদের জন্য একটা খুশির খবর।

ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদন থেকে জানা গেছে, ‘ঢাকাড়’ ছবির কাহিনি লিখেছেন চিন্তন গান্ধী ও রিনীশ রবীন্দ্র। ছবিটি পরিচালনা করবেন রজনীশ রাজি ঘাই। যৌথভাবে প্রযোজনা করবে সোহেল মাকলাই প্রোডাকশনস, অ্যাসাইলাম ফিল্মস এবং কুইকি ডিজিটাল মিডিয়া।

২০২০ সালের দিওয়ালিতে এই যুদ্ধের ছবি যুদ্ধ বাধাবে বরুণ ধাওয়ানের ‘রানভূমি’র সঙ্গে। কারণ এই দুটো ছবিই একই সময়ে মুক্তি দেওয়া হবে।