সালমানের ভিডিও দেখে 'র‍্যাম্বো'র মন্তব্য

সালমান খান ও সিলভেস্টার স্ট্যালন
সালমান খান ও সিলভেস্টার স্ট্যালন

শুধু দেশের মানুষ যে সালমান খানের ভক্ত হবেন, তা কেন! সালমানের প্রশংসা করার জন্য নিশ্চয়ই কাঁটাতার বাঁধা হয়ে দাঁড়াতে পারে না। বলিউডের গণ্ডি পেরিয়ে তাই এই তারকার প্রশংসা করেছেন হলিউড তারকা সিলভেস্টার স্ট্যালন। হ্যাঁ, ৭৩ বছর বয়সী সেই সিলভেস্টার স্ট্যালন, বড় পর্দায় যাঁর শরীরে জীবন্ত হয়েছে ‘র‍্যাম্বো’।

সামাজিক যোগাযোগমাধ্যমে যাঁদের ফলোয়ার সংখ্যা সবচেয়ে বেশি, সালমান খান তাঁদের একজন। ঘটনাটি গত বৃহস্পতিবারের। একটা ভিডিও দ্রুত ভাইরাল হয় অনলাইন মাধ্যমে। সেখানে দেখা যায়, একজন প্রতিবন্ধী নারী, তাঁর দুহাত একেবারেই অচল। পায়ের সাহায্যে তিনি রং–তুলি দিয়ে সালমান খানকে তুলে ধরেছেন। বিছানার ওপর পড়ে রয়েছে একটি মোবাইল। আর সেখানে সালমান খানের সেই ছবি দেখা যাচ্ছে, ঠিক যে ছবিটি তিনি আঁকছেন। আর পেছনে বেজে চলছে সালমান খানের ‘হ্যালো ব্রাদার’ ছবির গান।

একজন প্রতিবন্ধী নারী পায়ের সাহায্যে রং–তুলি দিয়ে সালমান খানকে এঁকেছেন
একজন প্রতিবন্ধী নারী পায়ের সাহায্যে রং–তুলি দিয়ে সালমান খানকে এঁকেছেন

সালমান খান তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘সৃষ্টিকর্তার আশীর্বাদধন্য হোন। যে ভালোবাসা আপনি আমার জন্য দেখিয়েছেন, তা কোনো কিছুর বিনিময়ে ফিরিয়ে দেওয়া সম্ভব নয়। তারপরও আমার ভালোবাসা জানবেন।’

মুহূর্তেই তা তোলপাড় করেছে সামাজিক যোগাযোগমাধ্যমকে। এ পর্যন্ত এই ভিডিওটি অর্ধকোটিবার দেখা হয়েছে। ১৭ লাখ মানুষ পছন্দ করেছেন ভিডিওটি। আর মন্তব্য জড়ো হয়েছে ৫০ হাজার। সালমান খান আর সিলভেস্টার স্ট্যালনের কখনো দেখা হয়েছে কি না জানা যায়নি। তবে ইনস্টাগ্রামে একজন আরেকজনকে ‘ফলো’ করেন। সালমান খানের শেয়ার করা ভিডিওতে যাঁরা মন্তব্য করেছেন, তাঁদের একজন সিলভেস্টার স্ট্যালন। ভিডিওটি ছুঁয়ে গেছে হলিউডের জনপ্রিয় অ্যাকশন তারকা সিলভেস্টার স্ট্যালনের হৃদয়। তাই তিনি সেখানে মন্তব্য করেছেন, ‘এটাই ভালোবাসা আর একনিষ্ঠতা।’

প্রতিবন্ধী নারীর রং–তুলিতে সালমান খান
প্রতিবন্ধী নারীর রং–তুলিতে সালমান খান

যা হোক, ‘ভারত’ ছবির পর সালমান খান ব্যস্ত আছেন ‘দাবাং থ্রি’ নিয়ে। আর লাইন ধরে দাঁড়িয়ে আছে সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাল্লাহ’। এখানে তিনি প্রথমাবারের মতো পর্দা ভাগ করবেন আলিয়া ভাটের সঙ্গে।