ইনস্টাগ্রামে অন্তঃসত্ত্বা হওয়ার ছবি প্রকাশ

বিয়ের আগেই মা-বাবা হচ্ছেন জর্জ পানাইয়োতু ও অ্যামি জ্যাকসন
বিয়ের আগেই মা-বাবা হচ্ছেন জর্জ পানাইয়োতু ও অ্যামি জ্যাকসন

অ্যামি জ্যাকসন এখন লন্ডনে ছুটি কাটাচ্ছেন। তার ফাঁকে এই বলিউড তারকা ইনস্টাগ্রামে নিজের ৩৩ সপ্তাহের অন্তঃসত্ত্বার ছবি শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, ‘আমি আর জর্জ নতুন অতিথি আসার জন্য অপেক্ষা করছি। পরিকল্পনা করে মা-বাবা হওয়ার সিদ্ধান্ত নিইনি। হঠাৎ আমাদের জীবনে সবকিছু পাল্টে গেছে।’ এই পোস্ট দেখে অনেকেই বলিউড তারকাকে শুভেচ্ছা জানিয়েছেন।

এর আগে ৩১ মার্চ ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে অ্যামি জ্যাকসন জানিয়েছেন, তিনি মা হতে যাচ্ছেন। তিনি লিখেছেন, ‘আমি ছাদে উঠে গোটা বিশ্বকে চিৎকার করে খবরটা জানাতে চাই। অনাগত সন্তানকে আমি বিশ্বের অন্য সবকিছুর চেয়ে বেশি ভালোবাসতে শুরু করেছি। প্রকৃত এবং সৎ ভালোবাসা। আমার ছোট্ট লিব্রা, তোমাকে দেখার জন্য আর অপেক্ষা সহ্য হচ্ছে না।’

১ জানুয়ারি চুপিচুপি আংটি বদল করেছেন অ্যামি জ্যাকসন। সেদিন ইনস্টাগ্রামে বয়ফ্রেন্ড জর্জ পানাইয়োতুর সঙ্গে নিজের অন্তরঙ্গ ছবি দিয়ে অ্যামি জ্যাকসন লিখেছেন, ‘নতুন জীবন শুরু হলো। তোমাকে ধন্যবাদ এই মুহূর্তে আমাকে বিশ্বের সবচেয়ে সুখী মানুষদের একজন করার জন্য।’ তাঁরা এখনো বিয়ে করেননি।

অ্যামি জ্যাকসন ইনস্টাগ্রামে নিজের ৩৩ সপ্তাহের অন্তঃসত্ত্বার ছবি শেয়ার করেছেন
অ্যামি জ্যাকসন ইনস্টাগ্রামে নিজের ৩৩ সপ্তাহের অন্তঃসত্ত্বার ছবি শেয়ার করেছেন

গত বছর থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে জাম্বিয়াতে জর্জ পানাইয়োতুর সঙ্গে নিরিবিলিতে সুন্দর সময় কাটিয়েছেন বলিউডের এই তারকা। এর আগে ভালোবাসা দিবস উপলক্ষে গত বছর ইনস্টাগ্রামে একটি ভিডিও দেন তাঁরা। তাতে দেখা গেছে, কোনো একটি দ্বীপে তাঁরা চমৎকার সময় কাটাচ্ছেন। তাঁদের ঘনিষ্ঠতা দেখে তখন অনেকেই প্রশ্ন করেছেন, বিয়েটা আর বাকি রাখছেন কেন?

মা হওয়ার খবর তো জানালেন, অ্যামি জ্যাকসন আর জর্জ পানাইয়োতু বিয়েটা কবে করছেন? ধারণা করা হচ্ছে, গ্রিসে আগামী বছর জাঁকজমকভাবে তাঁরা বিয়ে করবেন।

জর্জ পানাইয়োতু ও অ্যামি জ্যাকসন
জর্জ পানাইয়োতু ও অ্যামি জ্যাকসন

জর্জ পানাইয়োতু একজন ব্রিটিশ ধনকুবের। বিলাসবহুল হোটেলের ব্যবসা তাঁর। হিলটন, পার্ক প্লাজা আর ডাবল ট্রি হোটেলের মালিক তিনি। অ্যামি জ্যাকসনের সঙ্গে তাঁর সম্পর্ক অনেক দিনের। তাঁরা একসঙ্গে থাকছেন, বেড়াচ্ছেন, একান্তে সময় কাটাচ্ছেন।

২৪ বছর বয়সী ব্রিটিশ মডেল অ্যামি জ্যাকসন ২০১০ সাল থেকে অভিনয় করছেন ভারতের চলচ্চিত্রে। এরই মধ্যে তিনি তামিল, তেলেগু ও হিন্দি ভাষার ১৬টি ছবিতে অভিনয় করেছেন। মাত্র ১৬ বছর বয়সে অ্যামি তাঁর মডেলিং ক্যারিয়ার শুরু করেন। ওই সময়ে তামিল পরিচালক এ এল বিজয়ের চোখে পড়েন তিনি। সুযোগ পান চলচ্চিত্রে। ২০১০ সালে মুক্তি পায় তামিল ছবি ‘মাদরাসাপত্তিনম’। এরপর মডেলিংয়ের পাশাপাশি ভারতের ছবিতে অভিনয় করছেন। বলিউডে তাঁর প্রথম ছবি ‘এক দিওয়ানা থা’ মুক্তি পায় ২০১২ সালে। তেলেগু ভাষায় তাঁর প্রথম ছবি ‘ইয়েভাদু’। তাঁর দ্বিতীয় হিন্দি ছবি প্রভু দেবার ‘সিং ইজ ব্লিং’। এই ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করেছেন তিনি। ‘ফ্রিকি আলী’ ছবিতে অ্যামি অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে।

জর্জ পানাইয়োতু ও অ্যামি জ্যাকসন
জর্জ পানাইয়োতু ও অ্যামি জ্যাকসন

অ্যামি জ্যাকসন ‘মিস টিন লিভারপুল’ ও ‘মিস টিন গ্রেট ব্রিটেন’ খেতাব জয় করেন। ‘মিস টিন ওয়ার্ল্ড’ খেতাব জেতেন ২০০৯ সালে। পরের বছর ‘মিস ইংল্যান্ড’ প্রতিযোগিতায় তিনি প্রথম রানারআপ হন।