আবারও রাকুল প্রীত

রাকুল প্রীত সিং
রাকুল প্রীত সিং

দক্ষিণী ছবিতে পরিচিত তিনি। অভিনয় ও সৌন্দর্যের ঝলকে ঝড় তুলেছেন সেখানে। ভারতীয় অভিনেত্রী রাকুল প্রীত সিং ধীরে ধীরে জাদু ছড়াতে শুরু করেছেন বলিউডেও। তাঁর আগামী ছবি মরজাওয়া–তে আসছেন বেশ প্রস্তুতি নিয়েই। নাচ আর অভিনয় দিয়েই মাত করে দেবেন বলিউড দর্শকদের। এ ছবিতে রাকুলকে দেখা যাবে ‘বেলি ড্যান্স’ করতে। সে জন্য জোর প্রস্তুতি নিচ্ছেন এই দক্ষিণী সুন্দরী।

মরজাওয়া ছবির একটি গানে রাকুল বেলি ড্যান্স করবেন। গানটিতে পেশাদার নাচিয়েদের মতোই নাচ করতে চান তিনি। তাই রীতিমতো প্রশিক্ষণ নিচ্ছেন রাকুল প্রীত। এই ভারতীয় সুন্দরী বলেন, ‘এই কঠিন নাচের প্রতিটি ধাপ সঠিকভাবে আয়ত্ত করা মোটেও সহজ কাজ নয়। এর প্রতিটি ধাপ খুব দ্রুত করতে হয়। তার ওপর নাচের স্টেপগুলোও সুন্দরভাবে করতে হয়। তাই এ ধরনের নাচ বেশ কঠিন।’

শুধু তা–ই নয়, এই নায়িকা জানালেন, বেলি ড্যান্স এখন তাঁর শরীরচর্চায় বেশ কাজে লাগে। কারণ এই নাচের মাধ্যমে নিজেকে দারুণ ফিট রাখতে পারেন তিনি। তাই রোজ নিয়ম করেই নাচের জন্য সময় বের করে রাখেন রাকুল। দিন শেষে শরীরের সৌন্দর্য কে না চায়? তাই বেলি ড্যান্স রাকুলের জন্য করা লাভজনক।

বেশ কিছুদিন আগে রাকুল প্রীতকে দেখা যায় অজয় দেবগনের সঙ্গে জুটি বাঁধতে। দে দে পেয়ার দে ছবিতে অজয়, রাকুল ছাড়া টাবুও ছিলেন। ছবিটি বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করে। এবার তাকে মরজাওয়া ছবিতে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে। মিলাপ জাভেরি পরিচালিত এই অ্যাকশন থ্রিলারধর্মী ছবিতে থাকবেন রীতেশ দেশমুখও। সিদ্ধার্থের সঙ্গে রাকুল–এর আগে জুটি বেঁধেছিলেন নীরাজ পান্ডে পরিচালিত আইয়ারি ছবিতে।