নারী ভক্তের বাসায় গিয়ে রণবীরের চমক

রণবীর সিং আর তাঁর নারী ভক্ত কিরণ। ছবি: টুইটার থেকে নেওয়া
রণবীর সিং আর তাঁর নারী ভক্ত কিরণ। ছবি: টুইটার থেকে নেওয়া

রণবীর সিংয়ের উপমা কেবল রণবীর সিংই। বলিউড তারকাদের সব সময় কারও না কারও সঙ্গে তুলনা চলে। কিন্তু রণবীর সিং তাঁর স্বকীয় বৈশিষ্ট্যে অনন্য। ভক্তদের জন্য রণবীর সিং শুরু থেকেই নিবেদিতপ্রাণ। সব সময়ই ভক্তদের উপহার দেন তিনি। কিন্তু এবার যা করলেন, তা একেবারে অনন্য। বলা নেই, কওয়া নেই এক ভক্তের বাড়িতে গিয়ে তাঁকে চমকে দেন।

ভাগ্যবতী সেই ভক্তের নাম কিরণ। তাঁর বাড়ি ইংল্যান্ডের দক্ষিণ-পূর্বাঞ্চলে। লন্ডনের সারেতে। ডেকান ক্রনিকল লন্ডনের এক সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, কিরণ নামের রণবীরের এক অন্ধ ভক্ত থাকে লন্ডনের সারেতে। তিনি রণবীরের পুরোনো ভক্তদের একজন। রণবীরের সবচেয়ে পুরোনো ফ্যান ক্লাব রানবীরিয়ানসএফসির একজন অ্যাডমিন তিনি। রণবীর যতবার লন্ডনে গিয়েছেন, কিরণ তাঁর সঙ্গে দেখা করেছেন।

ওই সূত্র আরও জানায়, কিরণ এখন মা হতে যাচ্ছেন। এই গুরুত্বপূর্ণ মুহূর্তকে উদ্‌যাপন করতে রণবীর সিং হঠাৎ তাঁর বাসায় গিয়ে উপস্থিত হয়ে চমকে দেন।

রণবীর সিং
রণবীর সিং

কিরণকে দেখতে যাওয়ার সিদ্ধান্তও রণবীর সিয়ের হঠাৎ করে নেওয়া। তিনি তাঁর সঙ্গীদের এই ইচ্ছার কথা জানান এবং দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেন। এর ৪৫ মিনিটের মাথায় কিরণের বাড়িতে গিয়ে উপস্থিত হন রণবীর সিং। কলবেল বাজান।

উচ্ছ্বসিত কিরণ টুইটারে লিখেছেন, ‘আমি তো ঘরের ভেতর থেকে রণবীরের গলা শুনেই চিনেছি। এক লাফে রান্নাঘরে গিয়ে লুকিয়েছি। আমার স্বামী দরজা খুলেছেন। তারপর রণবীর আমার স্বামীর কাছে জানতে চান, আমি কোথায়। আমার স্বামী উত্তর দেন, ও রান্নাঘরে লুকিয়েছে।’

কিরণ জানিয়েছেন, তিনি নাকি বিশ্বাস করতে পারছিলেন না। গায়ে চিমটি কেটেছেন। না, স্বপ্ন না, একেবারে সত্যি। রণবীর সিংই রান্নাঘরে গিয়ে কিরণকে বের করেছেন। কিরণের মুখে কোনো কথা নেই। চোখে তখন পানি। তারপর কিরণকে জড়িয়ে ধরেন রণবীর সিং। কিরণের তাঁর অনাগত শিশুর জন্য অভিনন্দন জানান, তাকে আশীর্বাদ করেন। তারপর কিরণ আর তাঁর স্বামীর মাঝে বসে দুজনের সঙ্গে অনেক গল্প করেন রণবীর।

রণবীর সিং
রণবীর সিং

কেমন লেগেছে রণবীরের এই চমক? কিরণ বলেছেন, ‘মনে হলো, অনেক দিনের পুরোনো বন্ধু এসেছে আমার খোঁজে। রণবীর সবাইকে খুব সহজে আপন করে নিয়েছে। বুঝতেই দেয়নি সে এত বড় তারকা! সে আমার স্বামীকে বলেছে, আমার স্বামী নাকি খুবই ভাগ্যবান। কারণ, সে আমাকে বিয়ে করেছে। তার সিনেমার শুটিংয়ের কিছু অংশ আমাদের দেখিয়েছে। কী বলব, মনে হচ্ছিল পুরাটাই স্বপ্ন। এটা আমার জীবনের সেরা ঘটনা। আমি এখনো বিশ্বাস করতে পারছি না যে এটা সত্যিই ঘটেছে।’

রণবীর সিং এখন ‘এইটি থ্রি’ ছবির শুটিংয়ে যুক্তরাজ্যে আছেন। ভারতের প্রথম ক্রিকেট বিশ্বকাপ জয়ের ওপর বড় আয়োজনের এই ছবি মুক্তি পাবে ২০২০ সালে।