২০৪ দিন পর আবার অর্ণবের কনসার্ট

ফেসবুক লাইভে অর্ণব
ফেসবুক লাইভে অর্ণব

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অর্ণব হঠাৎ ঘোষণা দেন, ‘রেডি থেকো। ফেসবুক লাইভে আসছি অনেক দিন পর। সবার সঙ্গে আড্ডা হবে। আর একটা বড় অ্যানাউন্সমেন্ট আছে। যারা যারা জানো, তারা অন্যদেরও জানিয়ে দাও।’ এরপর নির্ধারিত সময়ে ফেসবুক লাইভে এসে অর্ণব জানান, তিনি আবার কনসার্ট করছেন। তাঁর এবারের কনসার্ট ‘হারিয়ে যাইনি তবু...’। অনুষ্ঠিত হবে যমুনা ফিউচার পার্কে, ২০ সেপ্টেম্বর বিকেল চারটায়।

ফেসবুক লাইভের শুরুতেই দারুণ জনপ্রিয় এই সংগীতশিল্পী ইউকেলিলি বাজিয়ে শোনান। এরপর কনসার্ট নিয়ে বললেন, ‘হারিয়ে যাইনি তবু... একটা কনসার্ট হচ্ছে। মজার কিছু চমক থাকবে। সাধারণত গিটার বাজিয়ে একা গান করি। আমার সঙ্গে একজন–দুজন গান করে। এবার অন্য রকম অ্যারেঞ্জমেন্টের চেষ্টা করছি। অনেক পরিকল্পনা আছে। কেউ হতাশ হবেন না, কারণ, এবারের কনসার্টটি হবে একদম ডিফারেন্ট। কে কে অংশ নেবে, আমরা কী ধরনের গান করব, ধীরে ধীরে সবই জানাব।’

‘হারিয়ে যাইনি তবু...’ কনসার্টে সবাইকে আসার জন্য আমন্ত্রণ জানিয়ে অর্ণব বলেন, ‘সবাইকে আসতে বলছি, সবাই এলে খুব খুশি হব। আগেরবার কেআইবিতে (কৃষিবিদ ইনস্টিটিউট অব বাংলাদেশ) এত দর্শক আসবেন, আশা করিনি। এবারও জানি না কত মানুষ হবে। একসঙ্গে গান গাইবে। আমি নিজে গান করার চেয়ে সবাই মিলে গান করার যে মজা, আমার কাছে সেটাই সবচেয়ে আকর্ষণীয়। আমি চাই সবাই সেদিন আসুক।’

অর্ণব আরও জানালেন, এবার তিনি নতুন কিছু গান শোনাবেন।

ঢাকায় অর্ণব সর্বশেষ কনসার্ট করেছেন এ বছর ১ মার্চ কেআইবি মিলনায়তনে। ২০১৫ সালে ‘খুব ডুব’ অ্যালবাম বের হওয়ার পর নিজেই ডুব দেন অর্ণব। এরপর ‘অর্ণব আনপ্লাগড ২০১৯’ শিরোনামের এই কনসার্ট দিয়ে অনেক দিন দর্শকদের সামনে আসেন তিনি। তবে ২০৪ দিন পর ঢাকায় আবার বড় কনসার্টে ফিরছেন তিনি।

অর্ণবের ‘হারিয়ে যাইনি তবু...’ কনসার্টের পোস্টার
অর্ণবের ‘হারিয়ে যাইনি তবু...’ কনসার্টের পোস্টার



অর্ণবের সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, অর্ণব এরই মধ্যে গানের একটি দল গড়েছেন। তাঁর এই দলে আছেন সৌম্যদীপ সিকদার ও সুনিধি। এরই মধ্যে তাঁরা ভারতের শান্তিনিকেতনে বিশ্বভারতীতে গান গেয়েছেন। যমুনা ফিচার পার্কের কনসার্টে দেখা যাবে অর্ণবের এই ব্যান্ডকে।

ফেসবুক লাইভে অর্ণব জানিয়েছেন, তাঁর এই কনসার্টে যাঁরা আসতে চান, তাঁদের (www.xirconium.com) ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে। কনসার্টের টিকিট পাওয়া যাবে এখানেই।