এবার 'প্রেমিক' প্রভাস

প্রভাস। ছবি: প্রভাসের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া হয়েছে
প্রভাস। ছবি: প্রভাসের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া হয়েছে

ঢের হয়েছে মারপিট। গোলাগুলি ছোড়াছুড়ি। এবার রীতিমতো রোমান্স করতে দেখা যাবে ভারতের সুপারস্টার প্রভাসকে। তবে এখন তাঁকে শুধু দক্ষিণ ভারতের তারকা হিসেবে বেঁধে রাখা যায় না। ‘বাহুবলী’র পাশাপাশি ‘সাহো’র সাফল্যের পর এখন তিনি শুধু দক্ষিণের নন, ভারতের নায়ক। আর বলিউডে প্রথম ছবি দিয়েই বাজিমাত করেছেন।

‘বাহুবলী’র পর প্রভাসের খুবই ইচ্ছে ছিল প্রেমের ছবিতে অভিনয় করার। এ কথা তিনি এক সাক্ষাৎকারে প্রথম আলোর মুম্বাই প্রতিনিধিকে জানিয়েছিলেন। কারণ, প্রভাসের মনে হয়েছিল, ‘বাহুবলী’ অ্যাকশন ধাঁচের ছবি হিসেবে যে উচ্চতায় পৌঁছে গিয়েছিল, তা অতিক্রম করা মুশকিল। তবে ‘সাহো’র চিত্রনাট্য শোনার পর তাঁর মনে কোথাও আত্মবিশ্বাস জন্মায়। তবে আর অ্যাকশন হিরো নয়। প্রভাসের খুব ইচ্ছা ছিল পর্দায় প্রেমিক হওয়ার। তাঁর সেই ইচ্ছা পূরণ হচ্ছে। এবার প্রেমিক প্রভাসকে পর্দায় দেখা যাবে।

ভারতের এই সুপারস্টার এবার রোমান্টিক ড্রামা ধাঁচের ছবিতে অভিনয় করবেন। ছবিটি পরিচালনা করবেন রাধাকৃষ্ণ কুমার। প্রভাসের এই রোমান্টিক ছবিটি একাধিক ভাষায় মুক্তি পাবে। শোনা গেছে, প্রভাস ছবিটির জন্য প্রস্তুতি নেওয়া শুরু করেছেন। তাই পেশিবহুল প্রভাসকে নয়, রোমান্টিক হিরো প্রভাসকে দেখা যাবে এবার। তার জন্য ওজন ঝরাতে হবে এই সুপারস্টারকে। প্রভাস এখন শরীরচর্চার মাধ্যমে ওজন কমানোর কাজ শুরু করেছেন। পাশাপাশি বিশেষ ডায়েট চার্ট অনুসরণ করছেন।

প্রভাস। ছবি: প্রভাসের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া হয়েছে
প্রভাস। ছবি: প্রভাসের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া হয়েছে

রাধাকৃষ্ণ কুমারের এই ছবির প্রথম পর্যায়ের শুটিং হয়েছে ইউরোপে। ছবির গল্প লন্ডনকে কেন্দ্র করে বোনা হয়েছে। আর সময়টা হলো গত শতকের সত্তর দশক। এই ছবিতে প্রভাস বলিউড সুন্দরী পূজা হেগড়ের সঙ্গে জুটি বাঁধবেন।

প্রভাসের ‘সাহো’ ছবিটি বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছে। ইতিমধ্যে ছবিটি ৪০০ কোটি রুপির বেশি আয় করেছে। দক্ষিণের পরিচালক সুজিত পরিচালিত ছবিতে প্রভাসের বিপরীতে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর। তবে ‘সাহো’ চিত্র সমালোচকদের সমালোচনার শিকার হয়েছে।