বানসালির অফিসে আলিয়া

আলিয়া ভাট। ছবি: ইনস্টাগ্রাম থেকে
আলিয়া ভাট। ছবি: ইনস্টাগ্রাম থেকে

পাশ্চাত্য পোশাকেই বেশি স্বচ্ছন্দ আলিয়া ভাট। তবে অনুষ্ঠান উপলক্ষে ঐতিহ্যবাহী সাজে দেখা যায় এই বিটাউন সুন্দরীকে। কিছুদিন আগেও আম্বানি পরিবারের গণেশপূজার এক রাতে প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে তাঁকে শাড়িতে দেখা যায়। আরও একটি স্থানে ঐতিহ্যবাহী পোশাকে যান আলিয়া। পরিচালক সঞ্জয়লীলা বানসালির সঙ্গে যখনই আলিয়া দেখা করতে যান, তাঁর পরনে থাকে ভারতীয় পোশাক। সম্প্রতি বানসালির অফিসের বাইরে এই রূপেই দেখা গেল আলিয়াকে। তারপর থেকেই গুঞ্জন, বানসালির ইনশাআল্লাহ ছবিটি আবার শুরু হচ্ছে।

আলিয়া ভাট যতবারই বানসালির সঙ্গে দেখা করতে গেছেন, তাঁর পরনে ছিল ঐতিহ্যবাহী পোশাক। এর পেছনে একটা কারণও আছে। বানসালির পছন্দ, তাঁর ছবির অভিনেতারা যেন চরিত্র অনুযায়ী পোশাক পরে দেখা করতে আসেন। ছবিটিতে এক মুসলিম মেয়ের চরিত্রে দেখা যাবে আলিয়াকে। এ জন্যই হয়তো এই বলিউড কন্যা সাবেকি পোশাক পরে বানসালির সঙ্গে সাক্ষাৎ করতে যান। আলিয়াকে তাই অধিকাংশ সময়ই এই পরিচালকের অফিসের বাইরে সালোয়ার-কামিজ বা আনারকলিতে দেখা গেছে।

গত কয়েক মাস আগে সালমান খান ও বানসালি ঘটা করে ইনশাআল্লাহ ছবির ঘোষণা দিয়েছিলেন। দীর্ঘ ১২ বছর পর ভাইজান ও বানসালি জুটি বাঁধলেন। কিছুদিন পর জানা যায়, এই স্বপ্নের ছবি এখন কফিনবন্দী। সালমান এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। কারণ, ভাইজানের সঙ্গে বানসালির চিত্রনাট্য নিয়ে মত মেলেনি। এখন আবার আলিয়া পদ্মাবত পরিচালকের অফিসে ঘোরাঘুরি করছেন। এ থেকে গুঞ্জন, ছবিটি নিয়ে ফের কাজ শুরু হতে চলেছে। শোনা যাচ্ছে, বানসালির এই ছবিতে সালমানের চরিত্রে দেখা যেতে পারে হৃতিক রোশনকে।

আলিয়া এখন দুটি ছবি নিয়ে ব্যস্ত। প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে তাঁকে ব্রহ্মাস্ত্র ছবিতে দেখা যাবে। এ ছাড়া বাবা মহেশ ভাটের পরিচালনায় সড়ক টু ছবিতেও কাজ করছেন আলিয়া। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন আদিত্য রায় কাপুর, সঞ্জয় দত্ত ও পূজা ভাট।