আলিয়ার চটি

আলিয়া ভাট। ছবি: আলিয়া ভাটের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া হয়েছে
আলিয়া ভাট। ছবি: আলিয়া ভাটের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া হয়েছে

আলিয়া ভাটের চটি এখন রীতিমতো আলোচনার বিষয়। নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে, এই বলিউড সুন্দরীর চটিতে এমন কী বিশেষত্ব আছে, যার জন্য তা খবরে উঠে এসেছে।

আলিয়া নিজের কাজ ছাড়া ব্যক্তিগত জীবন নিয়েও হামেশাই খবরে উঠে আসেন। প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন—এসব খবর নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম সরগরম থাকে। তবে আলিয়া ভাটের ফ্যাশন ট্রেন্ডেও মজেছে এ প্রজন্ম। তাই এই বলিউড রূপসীর জুতা, পোশাক, ব্যাগও সামাজিক যোগাযোগমাধ্যমে এখন আলোচনার বিষয়।

এবার আলিয়ার পায়ে দেখা গেছে খুব সাদামাটা এক জোড়া চটি। সাধারণত এই বলিউড তারকার পায়ে নামীদামি ব্র্যান্ডের বাহারি জুতা দেখা যায়। তবে এবার তাঁর এক মামুলি চটি উঠে এসেছে খবরে। সম্প্রতি আলিয়াকে গোলাপি রঙের ওয়ান পিসে দেখা যায়। এদিন ভি-নেক এই ওয়ান পিসে তিনি ছিলেন ভীষণই উজ্জ্বল। তবে সেদিন আলিয়ার পোশাকের থেকে সবার নজর বেশি কেড়েছে তাঁর পায়ের চটি।

দেখতে সাধারণ হলেও চটির দাম কিন্তু কম নয়। জানা গেছে, আলিয়ার পায়ে সেদিন ছিল ইতালির ব্র্যান্ড নিওসের চটি। ভারতীয় মুদ্রায় এই চটি জোড়ার দাম ৫৪ হাজার ৪৫৭ রুপি। এই চটি জোড়ার সোল আর লাইনিং পুরোপুরি চামড়া দিয়ে বানানো।

কিছুদিন আগে এক দক্ষিণী তারকা চটির জন্য খবরে উঠে আসেন। ‘অর্জুন রেড্ডি’ ছবির অভিনেতা বিজয় দেবরকোন্ডার চটিও সবার দৃষ্টি আকর্ষণ করে। দক্ষিণের এই নায়ক ছবির শুটিংয়ের জন্য মুম্বাই এসেছিলেন। আর তখন তিনি করণ জোহরের সঙ্গে দেখা করেন। তখন বিজয়ের পায়ে সাধারণ চটি দেখা যায়। তবে সেই চটির দাম তখন সবাইকে অবাক করে। গুচির এই চটি জোড়ার দাম ৪৫ হাজার রুপি। তবে দামের দিক থেকে দক্ষিণী এই সুপারস্টারের চটি জোড়াকে টেক্কা দিয়েছে আলিয়া ভাটের চটি।

আলিয়া ভাটকে শিগগিরই ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে আরও আছেন রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়সহ অনেকে।