ঘুমের মধ্যে হাঁটেন ইলিয়ানা

ইলিয়ানা ডিক্রুজ ছবি: ইনস্টাগ্রাম থেকে
ইলিয়ানা ডিক্রুজ ছবি: ইনস্টাগ্রাম থেকে

এক অদ্ভুত অসুখে ভুগছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। এ নিয়ে বেশ চিন্তিতও তিনি। প্রেমিক এন্ড্রু নিবোনির সঙ্গে ছাড়াছাড়ি। তার ওপর এই অদ্ভুত অসুখ। সব নিয়ে খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন এই ভারতীয় সুন্দরী।

কয়েক বছর আগে হঠাৎ ইলিয়ানার নতুন প্রেমের কথা উঠে আসে। অস্ট্রেলিয়ান চিত্রগ্রাহক এন্ড্রু নিবোনির সঙ্গে তাঁর রোমান্সের কথা নিয়ে মুখর ছিল বিটাউন। গুঞ্জন রটে, তাঁরা নাকি চুপি চুপি বিয়েটাও সেরে ফেলেছেন। তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে নারাজ ইলিয়ানা। রেড ছবি মুক্তির আগে প্রথম আলোর সঙ্গে এক সাক্ষাৎকারে তিনি তাঁর প্রেমের কথা স্বীকার করেছিলেন। এন্ড্রু প্রসঙ্গে ইলিয়ানা বলেছিলেন, তাঁর প্রেমিক ভারতীয় খাবার খুব পছন্দ করেন। তাঁকে ভারতীয় সাজে, বিশেষ করে শাড়িতে দেখতে ভালোবাসেন এন্ড্রু।

এন্ড্রুর সঙ্গে ইলিয়ানার সম্পর্ক ভাঙার আগে আরেকটি খবরও উঠে এসেছিল। গুঞ্জন ছিল, এই বলিউড অভিনেত্রী নাকি মা হতে চলেছেন। তবে ইলিয়ানার বক্তব্য ছিল, এটা স্রেফ একটা গুজব। প্রেম ভেঙে যাওয়ার পরপরই ইলিয়ানা তাঁর অসুখের কথা ফাঁস করেন। তিনি টুইট করে জানান, তিনি এক অদ্ভুত অসুখের শিকার। ঘুমের মধ্যেই নাকি তিনি হাঁটাহাঁটি শুরু করেছেন। এর জন্য তাঁর পায়ে ব্যথাও পেয়েছেন। তিনি টুইট করে ভক্তদের বলেন, ‘আমি এখন নিশ্চিত যে আমি ঘুমের মধ্যে হাঁটাহাঁটি করি। ঘুম থেকে ওঠার পর আমার পা ফোলা থাকে। আর পায়ে রহস্যময় নানান চোটের চিহ্নও দেখতে পেয়েছি।’ ইলিয়ানা তাঁর পায়ে এই আঘাতের চিহ্নের জন্য ঘুমের মধ্যে হাঁটাকেই দায়ী করেছেন।

ইলিয়ানা ডিক্রুজকে রেড ছবির পর বলিউডের আর কোনো ছবিতে দেখা যায়নি। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন অজয় দেবগন। তবে খুব শিগগির ফের দেখা যাবে রুপালি পর্দায়। আনিস বাজমির পাগলপান্তি ছবিতে তাঁকে দেখা যাবে। এই ছবিতে ইলিয়ানা ছাড়া অনিল কাপুর, জন আব্রাহাম, আরশাদ ওয়ারসিকে দেখা যাবে। ছবিটি ২২ নভেম্বর মুক্তি পাবে।