নিজের বাড়ির পথ ভুলে গেছেন সাইফ

সাইফ আলী খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
সাইফ আলী খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

বলিউড তারকা সাইফ আলী খানের বাবা যে পতৌদির নবাব ছিলেন, তা কে না জানে! আর এখন নবাব সাইফ আলী খান। কিন্তু এই নবাব জানেন না, পতৌদির নবাবের বাড়ি কোথায়! সব কাজকে কয়েক দিনের জন্য দিয়েছেন ছুটি। স্ত্রী কারিনা কাপুর খানের জন্মদিন উদ্‌যাপনের জন্য ছেলে তৈমুরকে নিয়ে ছুটছিলেন পতৌদি। আর সেখানেই বিধিবাম। পথ ভুলে গেছেন যে!

২১ সেপ্টেম্বর। ৩৮ শেষ করে ৩৯-এ পা রাখবেন বলিউড তারকা কারিনা কাপুর খান। আর সেই উপলক্ষেই পতৌদির ঐতিহ্যবাহী প্রাসাদে একটু ঘরোয়া আবেশে একান্তে কারিনার জন্মদিন পালনের জন্য মুম্বাই ছাড়েন। কিন্তু নিজের পৈতৃক বাড়িতে যে কোন পথে যেতে হয়, তা তো ভুলে গেছেন ‘স্যাক্রেড গেমস’ ওয়েব সিরিজের এই সরতাজ।

কারিনা কাপুর খান ও সাইফ আলী খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
কারিনা কাপুর খান ও সাইফ আলী খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

ডেকান ক্রনিকলের প্রতিবেদনে বলা হয়েছে, তখন গাড়িতে করে স্ত্রী আর সন্তানদের নিয়ে পতৌদি প্যালেসে যাচ্ছিলেন সাইফ। বিমানবন্দর থেকে একটা সাভ কার ভাড়া করেন। সামনের আসনে চালকের পাশে বসেন তিনি। পেছনে ছিলেন কারিনা আর তৈমুর। কিন্তু গাড়ির চালক হরিয়ানা থেকে পথ ভুলে অন্য রাস্তা ধরেছিলেন। ব্যস, বাধল গন্ডগোল। এবার কোন দিকে যাবেন?

এ অবস্থায় সাইফ আলী খান গাড়ি থেকে নামলেন। স্থানীয় লোকজনকে নিজের বাড়ির রাস্তা সম্পর্কে জিজ্ঞেস করলেন। তাঁরাও সাহায্যে এগিয়ে আসেন। তবে হাতের কাছে (পড়ুন মুঠোফোনের কাছে) সাইফ আলী খানকে পেয়ে যাবেন, আর সেলফি তুলবেন না, তাই কি হয়! সেই ভুল করেননি তাঁরা। সুযোগের সদ্ব্যবহার করে সেলফিও তুলেছেন। আর তখন গাড়িতে বসে ছিলেন কারিনা আর তৈমুর।

বিমানবন্দরে সাইফ আলী খান, তৈমুর ও কারিনা কাপুর খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
বিমানবন্দরে সাইফ আলী খান, তৈমুর ও কারিনা কাপুর খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

কারিনা কাপুর খান বলে কথা। ইতিমধ্যে শুরু হয়ে গেছে তাঁর জন্মদিনের বাদ্যবাজনা। এই তো মঙ্গলবার উৎসবমুখর পরিবেশে ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’-এর শুটিংয়ের সেটে কেক কেটে, নেচেগেয়ে আগাম জন্মদিন উদযাপন করেন ‘নবাবপত্নী’।

প্রতিযোগীরা ‘যব উই মেট’ আর ‘চামেলি’ ছবির গানের সঙ্গে নেচে কারিনার জন্মদিন উদ্‌যাপন করেন। ড্যান্স মাস্টার সরোজ খান সেই সময় সেটে উপস্থিত ছিলেন। কেক কাটার পর কারিনা এক টুকরা কেক তুলে দেন সরোজ খানের মুখে। উপস্থাপক করণ ওয়াহি এই ‘ভিড়ে ডি ওয়েডিং’ তারকার জন্য কবিতা আবৃত্তি করেন। উপস্থিত ছিলেন কারিনাভক্ত এক শিল্পী। তিনি কারিনার জনপ্রিয় গান গেয়ে শোনান। তবে আগামীকাল শনিবার সাইফ আলী খান কী করবেন, তা এখনই বলা যাচ্ছে না।

কারিনা কাপুর খান সম্প্রতি ‘আংরেজি মিডিয়াম’ ছবির কাজ শেষ করে লন্ডন থেকে ফিরেছেন। ছবিতে প্রধান চরিত্রে আছেন ইরফান খান। তা ছাড়াও কারিনাকে দেখা যাবে ‘গুড নিউজ’ ছবিতে অক্ষয় কুমার, দিলজিৎ দোসাঞ্জ আর কিয়ারা আদভানির সঙ্গে। অন্যদিকে সাইফ আলী খান ‘জওয়ানি জানেমান’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এখানে সাইফের সঙ্গে পর্দা ভাগ করছেন টাবু।