হর্ষিতের জুতার জন্য নেহা কাক্করের লাখ রুপি

নেহা কাক্কর ও হর্ষিত নাথ। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
নেহা কাক্কর ও হর্ষিত নাথ। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

আসামের শিশু সংগীতশিল্পী হর্ষিত নাথ। ভারতের সনি এন্টারটেইনমেন্ট চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘সুপারস্টার সিংগার’ মাতাচ্ছে। জানা গেছে, ছোট্ট হর্ষিত এই রিয়েলিটি শোতে অংশ নেওয়ার জন্য অডিশনে এসেছিল খালি পায়ে। আসামের অত্যন্ত দরিদ্র পরিবারের ছেলে হর্ষিত। এক জোড়া নতুন জুতা কিনে দেওয়ার অর্থ নেই তার পরিবারের। হর্ষিতের ধুলোমাখা খালি পা দুটি নজর এড়ায়নি বিচারকদের। তাই জনপ্রিয় এই রিয়েলিটি শোর অন্যতম বিচারক নেহা কাক্কর সাহায্যের হাত বাড়িয়ে দেন এই ছোট্ট হর্ষিত নাথের দিকে।

সনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে এখন দারুণ জনপ্রিয় ‘সুপারস্টার সিংগার’। দেশের বিভিন্ন প্রান্তের শিশু সংগীতশিল্পীরা এই মঞ্চে মেলে ধরছে তাদের প্রতিভা। আসামের হর্ষিত নাথের সুরের জাদুতে মুগ্ধ সবাই। খুদে এই শিল্পী যখনই মঞ্চে এসেছে, তখনই মাতিয়ে দিয়েছে। তার গায়কির প্রেমে পড়েছেন ভারতের এ সময়ের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কর।

নেহা কাক্কর। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
নেহা কাক্কর। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

এবার হর্ষিত নাথের গান শুনে নেহা কাক্কর ছুটে যান মঞ্চে। তাকে অভিনন্দন জানান। বলিউডের এই জনপ্রিয় গায়িকা বলেন, ‘তোমার কণ্ঠ অসাধারণ। তুমি আশীর্বাদধন্য। আগামী দিনে তুমি অনেক বড় গায়ক হবে। আমি তোমার অডিশন দেখেছি। তোমার গানে আমি মুগ্ধ। তোমাকে এক লাখ রুপি দিচ্ছি। তা দিয়ে তুমি যত ইচ্ছা জুতা কিনতে পারো। প্রার্থনা করছি, তোমাকে যেন কোনো ইচ্ছার সঙ্গে কখনো সমঝোতা করতে না হয়। তোমার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।’

প্রতি শনি ও রোববার রাত সাড়ে আটটায় সনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে সম্প্রচার করা হচ্ছে ‘সুপারস্টার সিংগার’।