কারিনার জন্মদিনে সাইফের 'বিশেষ' উপহার

স্বামী সাইফ আলী খানের কাছ থেকে জন্মদিন উপলক্ষে ‘বিশেষ উপহার’ পেয়েছেন কারিনা কাপুর খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
স্বামী সাইফ আলী খানের কাছ থেকে জন্মদিন উপলক্ষে ‘বিশেষ উপহার’ পেয়েছেন কারিনা কাপুর খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

আজ ২১ সেপ্টেম্বর। বলিউড তারকা কারিনা কাপুরের ৩৯তম জন্মদিন। এ উপলক্ষে আগেই হরিয়ানার গুরগাঁওয়ে পতৌদি রাজপ্রাসাদে পৌঁছে যান তাঁরা। তাঁরা মানে কারিনা কাপুর, সাইফ আলী খান আর ‘ছোট নবাব’ তৈমুর আলী খান। আজ জন্মদিনের উৎসবে সেখানে আরও যোগ দিয়েছেন বোন কারিশমা কাপুর। কাছের এই কজনার সঙ্গেই কেটেছে কারিনা কাপুর খানের জন্মদিনের প্রথম প্রহর।

কারিনার বড় বোন, আরেক বলিউড তারকা কারিশমা কাপুর যে সামাজিক যোগাযোগমাধ্যমে খুবই সক্রিয়, তা কে না জানে। তিনিই জন্মদিনের মধ্যরাতের ইনস্টাগ্রামে কেক আর চুমুর খবর দিলেন ছবি আর ভিডিওর মাধ্যমে। ওই সময় কারিনা আর সাইফের পরনে ছিল সাদা কুর্তি আর পায়জামা। তবে তৈমুর পরেছিল চেক শার্ট আর প্যান্ট।

ভিডিওতে জন্মদিনে গান বাজছে আর কারিনা কেক কাটছেন। বয়স যে বাড়ছে, শরীরে তার ছাপ পড়েনি এতটুকু। মুখের কোণে লেপ্টে আছে ষোড়শীর হাসি। হাসিমুখে কেক কাটছেন। আর পেছনে দাঁড়িয়ে উদ্‌যাপন করছেন জীবনসঙ্গী সাইফ আলী খান। কারিশমা এই ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন প্রিয় বেবো। আমরা তোমাকে ভালোবাসি।’ উল্লেখ্য, কারিনার ডাকনাম বেবো, আর বোন কারিশমার, লোলো।

জন্মদিনে কারিশমা কাপুরের সঙ্গে কারিনা কাপুর খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
জন্মদিনে কারিশমা কাপুরের সঙ্গে কারিনা কাপুর খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

এরপর কারিশমা যে ছবিটি শেয়ার করেছেন, তার দিকে একবার তাকিয়েই চোখ ফিরিয়ে নিতে পারবেন না আপনি। এই ছবিতে দেখা যায়, কারিনা আর সাইফ জন্মদিনের প্রথম প্রহরে, অর্থাৎ মধ্যরাতে দুজন দুজনকে চুমু খাচ্ছেন। এটিই কারিনার জন্মদিনে সাইফের ‘বিশেষ উপহার’। প্রায় তিন লাখ লাইক আর হাজার হাজার মন্তব্য জড়ো হয়েছে এই ছবির নিচে। মনীশ মালহোত্রা বলিউডের এই হিরোইনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি ইনস্টাগ্রামে এই ছবির নিচে প্রথম মন্তব্য করেছেন।

তবে কারিনা কাপুর খানের ৩৯তম জন্মদিন উদ্‌যাপন গতকাল শুক্রবার মধ্যরাতেই প্রথম উদ্‌যাপন হয়নি, এর আগে গত মঙ্গলবার উৎসবমুখর পরিবেশে ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’ অনুষ্ঠানের শুটিংয়ে কেক কেটে, নেচেগেয়ে আগাম জন্মদিন উদ্‌যাপন করেন ‘নবাবপত্নী’। প্রতিযোগীরা ‘যব উই মেট’ আর ‘চামেলি’ ছবির গানের সঙ্গে নেচে এই রিয়েলিটি শোর বিচারক কারিনার জন্মদিন উদ্‌যাপন করেন। ড্যান্স মাস্টার সরোজ খান ওই সময় সেটে উপস্থিত ছিলেন। কেক কাটার পর কারিনা এক টুকরা কেক তুলে দেন সরোজ খানের মুখে। উপস্থাপক করণ ওয়াহি এই ‘ভিড়ে ডি ওয়েডিং’ তারকার জন্য কবিতা আবৃত্তি করেন। উপস্থিত ছিলেন কারিনাভক্ত এক শিল্পী। তিনি কারিনার জনপ্রিয় গান গেয়ে শোনান।

কারিনা কাপুর খান সম্প্রতি ‘আংরেজি মিডিয়াম’ ছবির কাজ শেষ করে লন্ডন থেকে ফিরেছেন। ছবিতে প্রধান চরিত্রে আছেন ইরফান খান। তা ছাড়াও কারিনাকে দেখা যাবে ‘গুড নিউজ’ ছবিতে অক্ষয় কুমার, দিলজিৎ দোসাঞ্জ আর কিয়ারা আদভানির সঙ্গে। অন্যদিকে, সাইফ আলী খান ‘জওয়ানি জানেমান’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এখানে সাইফের সঙ্গে পর্দা ভাগ করছেন টাবু।

‘গুড নিউজ’ ছবিতে কারিনার সঙ্গে অভিনয় করছেন দিলজিৎ দোসাঞ্জ। তিনি কারিনার সঙ্গে একটি ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘হে সুন্দর...শুভ জন্মদিনের রানি।’