বিবার-হেইলির দ্বিতীয় বিয়ে

সেলফিতে জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন।  ইনস্টাগ্রাম থেকে
সেলফিতে জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন। ইনস্টাগ্রাম থেকে

চুপি চুপি গত শরতে বিয়ে সেরে ফেলেছিলেন পপ তারকা জাস্টিন বিবার ও মডেল হেইলি ব্যাল্ডউইন। বিষয়টি জানাজানি হয় বেশ পরে। দ্বিতীয়বার আবার বিয়ে করতে যাচ্ছেন এই তারকা দম্পতি। কিন্তু এবার আর সেটি গোপন রাখেননি তাঁরা। আজ সোমবার দ্বিতীয়বারের মতো বিয়ে করতে যাচ্ছেন তাঁরা।

বিভিন্ন সাক্ষাৎকার ও সাংবাদিকদের প্রশ্নের পরিপ্রেক্ষিতে বেশ আগেই জানিয়ে দিয়েছিলেন, এই শরতেই তাঁদের বিয়ের অনুষ্ঠান। ইতিমধ্যে ব্যক্তিগত জেট বিমানে চেপে যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যারোলাইনায় পৌঁছে গেছেন তাঁরা। ইনস্টাগ্রামে বিমানটির ছবি দিয়ে অনুষ্ঠানস্থলের কথা চেপে গেছেন বিবার। তবে সেখানকার একটি অবকাশযাপন কেন্দ্রে যে অনুষ্ঠানটি হচ্ছে, সেটা ইতিমধ্যে জেনে গেছে ডেইলি মেইলসহ বেশ কিছু সংবাদমাধ্যম। শুধু কি তাই! কয়েক মাস ধরেই বিবারের স্ত্রী হেইলি আলাপ–আলোচনা করছেন বিয়ে ও অনুষ্ঠানস্থলের সাজসজ্জা নিয়ে। একটি অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠানের সঙ্গে সেসবের পরিকল্পনাও করে আসছিলেন তিনি। হেইলির পছন্দমতোই সবকিছু হচ্ছে বলে জানিয়েছে সূত্র।

গত বছর নিউইয়র্কের একটি আদালতে লুকিয়ে বিয়ে করেছিলেন জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন। এক বছর সংসার করার পর আনুষ্ঠানিকভাবে আবারও বিয়ে করতে যাচ্ছেন তাঁরা। সূত্র: পিংক ভিলা