ডেঙ্গু চিকিৎসা নিয়ে সুস্থ ধর্মেন্দ্র

ধর্মেন্দ্র। ছবিঃ ইনস্টাগ্রাম
ধর্মেন্দ্র। ছবিঃ ইনস্টাগ্রাম

বলিউড তারকা ধর্মেন্দ্র ডেঙ্গু আক্রান্ত হয়ে গত সপ্তাহে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিন দিনের চিকিৎসার পর সোমবার সন্ধ্যায় সুস্থ হয়ে ফিরে গেছেন ৮৩ বছর বয়সী ধর্মেন্দ্র।

হিন্দুস্তান টাইমসে প্রকাশিত প্রতিবেদন অনুসারে এক সূত্র জানায়, পরীক্ষার পর যখন নিশ্চিত হওয়া গেল যে তিনি ডেঙ্গু আক্রান্ত, তারপর থেকেই চিকিৎসা শুরু হয়। চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছিলেন তিনি। আর যত দ্রুত সম্ভব বাড়ি ফিরতে চাচ্ছিলেন। তাই আশঙ্কামুক্ত হয়েই ঘরে ফিরেছেন। ওই সূত্র আরও জানায় যে এই মুহূর্তে ধর্মেন্দ্রর বাড়িতে কোনো গাছ নেই। সব কেটে ফেলা হয়েছে। বাড়িটাকে যথাসম্ভব মশামুক্ত করা হয়েছে।

ধর্মেন্দ্র। ছবিঃ ইনস্টাগ্রাম
ধর্মেন্দ্র। ছবিঃ ইনস্টাগ্রাম



মুম্বাইয়ের পাশেই লোনাভালাতে ধর্মেন্দ্রর খামারবাড়ি। ইনস্টাগ্রামে খুবই সক্রিয় ধর্মেন্দ্র। সেখানে প্রায়ই এই খামারবাড়ির ছবি, ভিডিও শেয়ার করেন আড়াই শর বেশি চলচ্চিত্রে অভিনয় করা এই অভিনয়শিল্পী। এই খামারে কৃষিকাজ করেন তিনি। সবজি, শস্য উৎপাদন করেন। সূত্র জানিয়েছে, তিনি এখন অনেকটা সুস্থ এবং নিজ বাসায় অবস্থান করছেন। তবে আপাতত লোনাভালার বাংলোতে যাওয়ার কোনো পরিকল্পনা নেই।

নাতি করণের সঙ্গে ছবির প্রচারণায় ধর্মেন্দ্র। ছবিঃ ইনস্টাগ্রাম
নাতি করণের সঙ্গে ছবির প্রচারণায় ধর্মেন্দ্র। ছবিঃ ইনস্টাগ্রাম

ধর্মেন্দ্রর নাতি করণ দেওলের প্রথম ছবি ‘পল পল দিক কে পাস’। মুক্তি পেয়েছে গত ২০ সেপ্টেম্বর। এই ছবির প্রাচারণা অনুষ্ঠানে তাঁকে সর্বশেষ জনসম্মুখে দেখা গেছে। সেদিন প্রচারণা অনুষ্ঠানে ধর্মেন্দ্র বলেছিলেন, তিনি চান, তাঁর নাতি তাঁর মতো হোক। শুধু একটা বিষয় বাদ দিয়ে। তা হলো প্রচুর মদ্যপান করেন ধর্মেন্দ্র। আর তিনি চান, তাঁর নাতি যেন মদ্যপান না করে।

ছবিটি পরিচালনা করেছেন ধর্মেন্দ্রর ছেলে ও করণ দেওলের বাবা সানি দেওল। এ ছবিতে করণের বিপরীতে দেখা গেছে আরেক নতুন মুখ সাহের বামম্বাকে। ধর্মেন্দ্রকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে ২০১৮ সালে, ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে’ ছবিতে। তাঁর দুই সন্তান সানি দেওল ও ববি দেওলের সঙ্গে পর্দা ভাগ করেছেন সেখানে।