মার্কিন মুলুকে প্রিয়াঙ্কার ছবি

প্রিয়াঙ্কা চোপড়া ছবি: ইনস্টাগ্রাম
প্রিয়াঙ্কা চোপড়া ছবি: ইনস্টাগ্রাম

বলিউডের অন্য নায়িকাদের থেকে অনেক এগিয়ে প্রিয়াঙ্কা চোপড়া। আবারও সেটা প্রমাণ করে দিলেন বলিউডের এই দেশি গার্ল। নতুন ছবি মুক্তি পেল। দেশের সীমানা ছাড়িয়ে নতুন সেই ছবি ‘দ্য স্কাই ইজ পিংক’-এর প্রচার চালালেন তিনি মার্কিন মুলুকেও। ছবির প্রচারণার জন্য যুক্তরাষ্ট্রের অত্যন্ত জনপ্রিয় এক টেলিভিশন শোতে হাজির হয়েছিলেন এই বলিউড ও হলিউড তারকা।

গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতার অভিনীত ছবি ‘দ্য স্কাই ইজ পিংক’। ইতিমধ্যে সমালোচকদের মন জয় করে নিয়েছে ছবিটি। অনেকেই মনে করছেন, সোনালি বসু পরিচালিত এই ছবির মধ্য দিয়ে প্রিয়াঙ্কার এ এক দারুণ প্রত্যাবর্তন। প্রিয়াঙ্কার আবেগভরা অভিনয় দারুণ প্রশংসিত হচ্ছে। তবে প্রচারণার ক্ষেত্রে সাবেক এই বিশ্বসুন্দরী হিন্দি ছবির দুনিয়াকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেলেন। আহমেদাবাদ, দিল্লি, জয়পুর ও মুম্বাইয়ের পর আমেরিকাতেও পাড়ি দিয়েছেন তিনি।

ছবির প্রচারণা চালাতে গত বৃহস্পতিবার রাতে মার্কিন এক গুরুত্বপূর্ণ টক শোতে উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কা। ওই টক শোতে এই প্রথম কোনো হিন্দি ছবির প্রচার করা হলো। মার্কিন ওই টক শোর সঞ্চালক জিমি ফ্যালুন। অনুষ্ঠানে প্রিয়াঙ্কাকে উপস্থাপন করেন খ্যাতিমান এই মার্কিন সঞ্চালক ও কৌতুক অভিনেতা। এর আগেও জিমি ফ্যালুনের শোতে অতিথি হয়ে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। নিজের ক্যারিয়ার, প্রজেক্ট ও মিউজিক নিয়ে সেখানে খোলামেলা আলোচনা করেছিলেন তিনি।

শুধু জিমি ফ্যালুনের অনুষ্ঠানেই নয়, আরও একটি জনপ্রিয় টেলি শোতে নতুন ছবিটির জোরদার প্রচারণা করেছেন এই বলিউড সুন্দরী। আমেরিকার জনপ্রিয় টেলিভিশন শো ‘গুড মর্নিং আমেরিকা’তেও তিনি হাজির হয়েছিলেন।

সোনালি বসু পরিচালিত দ্য স্কাই ইজ পিংক ছবিটি নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। প্রেরণাদায়ক কিশোরী বক্তা আয়েশা চৌধুরীর জীবনের ওপর ভিত্তি করে ছবির গল্প। আয়েশার চরিত্রে অভিনয় করেছেন ‘দঙ্গলকন্যা’ জাইরা ওয়াসিম। তাঁর বাবা–মায়ের ভূমিকায় ছিলেন প্রিয়াঙ্কা ও ফারহান।