প্রিয়াঙ্কার 'নিক ভার্সন'

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের রোমান্টিক ছবি ঘুরে বেড়ায়। সেসব ছবি অনেকেরই ‘কাপল গোল’। সারা বিশ্বে ছড়িয়ে রয়েছে এই তারকা জুটির ভক্ত। ‘পিপল’ ম্যাগাজিনের জরিপে সম্প্রতি তাঁরা স্থান পেয়েছেন সবচেয়ে স্টাইলিস্ট তারকার তালিকার শীর্ষে। শুধু প্রিয়াঙ্কা বা শুধু নিক জোনাসও নন। তাঁরা দুজন একসঙ্গে!

চলতি বছরের মেট গালা আর ৭২তম কান চলচ্চিত্র উৎসবের কথা তো আলাদা করে না বললেই না। এ দুটি উৎসবেই প্রিয়াঙ্কা আর নিক জোনাসকে প্রায় পুরোটা সময়ই একসঙ্গে দেখা গেছে। দেখা গেছে মিলিয়ে পোশাক পরতে। প্রিয়াঙ্কার ইদানীংকালের পোশাক, ফ্যাশন যে নিকের ওয়ার্ডরোব থেকে ধার করা নয়, তা বলা যাবে না। ‘বস লেডি’ লুকের জন্য একাধিকবার তাঁকে নিকের ফ্যাশন ‘চুরি’ করতে হয়েছে। প্রমাণ চান? নিচের ছবিগুলো দেখে মিলিয়ে নিন।

দেখুন, প্রিয়াঙ্কার এই ধূসর রঙের স্যুটটা দেখুন। আর পাশের নিকের পোশাক দেখুন। রং, কাটিং, বোতাম, পকেট—সবই নিকের পোশাক থেকে ‘অনুপ্রাণিত’। অবশ্য নিক এই পোশাক ২০১৫ সালেই দান করে দিয়েছিলেন। আর নিজের লুকের জন্য প্রিয়াঙ্কা নিকের সেই পুরোনো ছবি থেকেই ডিজাইন করেছেন। সে যা-ই হোক, কাকে বেশি মানিয়েছে বলুন তো?

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস—দুজনের ফ্যাশন দেখেও অনুমান করা যায় যে তাঁরা দম্পতি। শুধু দম্পতি নয়, ফ্যাশনেবল দম্পতি। এই সাদাটে ছাই রঙা স্যুট দুটোই তার প্রমাণ। অবশ্য এর সঙ্গে প্রিয়াঙ্কা উঁচু জুতা পরেছেন। আর নিক পরেছেন শু।

কমলা রঙের প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসকে কি আগে দেখেছেন? না দেখলে এবার দেখে নিন। ‘হ্যাপিনেস বিগিনস’ ট্যুরে নিক এই স্যুট পরেছিলেন। আর প্রিয়াঙ্কা চোপড়া এই স্যুটের সঙ্গে একই রঙের ঢিলেঢালা প্যান্ট পরে একটা ‘ইন্টারেস্টিং’ লুক দিয়েছেন।

‘বেবি পিঙ্ক’ রঙের স্যুটে প্রিয়াঙ্কা আর নিক। তবে এই বেলা বোধ হয় প্রিয়াঙ্কার চেয়ে নিককেই বেশি মানিয়েছে এই স্যুট।

প্রিয়াঙ্কার এই স্যুটটাকে বলা যায় নিকের স্যুটের ‘নারী ভার্সন’। গলার কাটিং, কলার, পকেট, রং অনেকটা একই রকম। শুধু হাতায় দেখা যাচ্ছে অভিনব বৈচিত্র্য। স্যুটে এই ধরনের হাতা বোধ হয় এই এক পিসই। অবশ্য আপনি চাইলে আরেকটা খুঁজে দেখতে পারেন!

এই সাদা নিকিয়াঙ্কাকে দেখুন। অবশ্য, নিকের পোশাকটি ঘিয়ে রঙা। আর প্রিয়াঙ্কার পোশাকের রং ‘সাদার চেয়েও সাদা’। নিকের গলায় বো টাই। আর প্রিয়াঙ্কার গলায় মালা। নিক স্যুটের নিচে শার্ট পরেছেন, প্রিয়াঙ্কা পরেননি। অবশ্য স্যুটের ফ্যাশনটা অনেকটা একই রকম। আর তা খুঁজে বের করতে আপনাকে খুব বেশি কষ্ট করতে হবে না। একবার তাকালেই ধরা যায়।

আগের ছবিতে নিকের গায়ে শার্ট আছে, প্রিয়াঙ্কার নেই। আর এই ছবিতে প্রিয়াঙ্কার গায়ে শার্ট, আর নিকের টি-শার্ট। তবে দুজনার ওভারকোটের নকশায় মিল আছে। কালো রোদচশমা চোখে ‘বসলুকে’র প্রিয়াঙ্কা আর হ্যাটমাথার নিক—দুজন মিলেই এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে ফ্যাশনেবল জুটি।