এক দীপিকা, দুই রণবীর

দীপিকা পাড়ুকোন ছবি: ইনস্টাগ্রাম
দীপিকা পাড়ুকোন ছবি: ইনস্টাগ্রাম

এক রণবীর সাবেক প্রেমিক, অন্যজন স্বামী। দুই রণবীরের কথা উঠে এল মামি ফিল্ম ফেস্টিভ্যালে। রণবীর কাপুর ও রণবীর সিং—দুজনের সঙ্গেই কাজ করেছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। এ দুই নায়কের সঙ্গে কাজের অভিজ্ঞতার কথা জানালেন তিনি।

রণবীর কাপুর সম্পর্কে দীপিকা বলেন, ‘রণবীর একজন স্বতঃস্ফূর্ত অভিনেতা। আমি তাঁকে কখনোই নিজের চরিত্রের জন্য প্রস্তুতি নিতে দেখিনি। এ ব্যাপারে সে আমার মতোই। আমরা দুজনই ৫০ শতাংশ মহড়া এবং বাকিটা স্বতঃস্ফূর্ততায় বিশ্বাসী।’ অন্যদিকে স্বামী রণবীর সিং নাকি একদম উল্টো। দ্বিতীয় রণবীর প্রসঙ্গে তিনি বলেন, ‘রণবীর নিজেকে একটা পদ্ধতির মধ্যে ফেলে দেয়। চরিত্রের জন্য সম্পূর্ণভাবে নিজেকে বদলে নেয়। এমনকি পোশাক, পারফিউম, গাড়ি চালানোর ধরন, সবকিছু। প্রতি ছয় মাস অন্তর সে এক অন্য এক মানুষ হয়ে ওঠে যেন। আমাদের সম্পর্ক দীর্ঘদিন টিকে থাকার এটাও অন্যতম কারণ। আসলে একঘেয়েমি আমার পছন্দ নয় (সশব্দে হেসে)।’

দীপিকা পাড়ুকোনকে এবারে দেখা যাবে মেঘনা গুলজারের ছপাক ছবিতে। বাস্তব ঘটনা নিয়ে এই ছবিতে তিনি অভিনয় করেছেন অ্যাসিড–সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে। এ ছাড়া রণবীর সিংয়ের স্ত্রীর ভূমিকায় দীপিকা অভিনয় করছেন ক্রিকেটের কাহিনি নিয়ে ৮৩ ছবিতে।