লেডি গাগার ১৯ বছরের প্রেমিক

গাইছেন গাগা। ছবি: ফেসবুক
গাইছেন গাগা। ছবি: ফেসবুক

লেডি গাগা প্রেম করছিলেন অডিও প্রকৌশলী ড্যান হর্টনের সঙ্গে। প্রেম করার কারণ হিসেবে বলেছিলেন, ‘প্রেমের সবচেয়ে চমৎকার দিক হলো, যখন আপনি পড়ে যাবেন, তখন কেউ পাশে থাকে আপনাকে ধরে ফেলার জন্য।’ কিন্তু কিছুদিন আগেই ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের সম্পর্কে জানালেন, ‘আ সিঙ্গেল লেডি’!

‘অন্য রকম’ মেকআপ আর গেটআপের জন্য প্রায়ই আলোচনায় আসেন গাগা। ছবি: ইনস্টাগ্রাম
‘অন্য রকম’ মেকআপ আর গেটআপের জন্য প্রায়ই আলোচনায় আসেন গাগা। ছবি: ইনস্টাগ্রাম

অর্থাৎ, প্রেম ভেঙে গেছে। আর দুদিন আগে জানা গেল, মঞ্চে এক ভক্তের সঙ্গে পারফর্ম করতে গিয়ে পড়ে গিয়েছেন অস্কারজয়ী সংগীততারকা লেডি গাগা। উল্লেখ্য, ওপরের দুটি ঘটনা কিন্তু কাকতালীয়!

পিপল ম্যাগাজিনের প্রতিবেদন অনুসারে, গত মঙ্গলবার যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে পারফর্ম করছিলেন লেডি গাগা। তিনিই জ্যাক অ্যান্ড্রু নামের একজন ‘ক্রেজি’ ভক্তকে আমন্ত্রণ জানান তাঁর সঙ্গে পারফর্ম করার জন্য। ওই ভক্ত মঞ্চে লেডি গাগাকে তুলে ধরেন। কিন্তু ভারসাম্য হারিয়ে দুজনেই মঞ্চ থেকে নিচে পড়ে যান।

তারপর মঞ্চে ফিরে এসে গাগা সেই ভক্তকে বলেন, ‘তুমি ঠিক আছ তো? কথা দাও যে এই ঘটনায় তুমি মোটেও মন খারাপ করবে না। কখনোই নিজেকে দোষ দেবে না।’ ওই ভক্ত তাতে সম্মতি জানান। এই ভিডিও এখন ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে।

এই সেই ‘এক্স–রে ভিউ’। ছবি: টুইটার
এই সেই ‘এক্স–রে ভিউ’। ছবি: টুইটার

এই ঘটনার এক দিন পর সামাজিক যোগাযোগমাধ্যমে লেডি গাগা জানিয়েছেন, এই ঘটনায় তাঁর পুরো শরীর এক্স-রে করা হয়েছে। আর রিপোর্ট বলেছে, ঠিক আছেন তিনি। কোথাও চোট লাগেনি বা ভেঙে যায়নি। টুইটারে হাতের একটা এক্স–রে ভিউতে ‘ওকে’ দেখিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘নাচতে থাকো। আমি দ্রুতই ঠিক হয়য়ে যাব।’ এই ছবিতে দেড় লাখের বেশি ‘লাইক’ জড়ো হয়েছে।

এই পড়ে যাওয়া নিয়েও মজা করতে ভোলেননি লেডি গাগা। বলেছেন, এই মঞ্চই তাঁর সবচেয়ে দীর্ঘদিনের প্রেমিক। মঞ্চের সঙ্গে তাঁর ১৯ বছরের সম্পর্ক। ‘টাইটানিক’–এর রোজ যেমন জ্যাকের কোলে ঝাঁপিয়ে পড়ে, তাঁর ক্ষেত্রেও অনেকটা সে রকমই ঘটেছে। আর এখানে জ্যাক হলো মঞ্চ।

লেডি গাগা। ছবি: ইনস্টাগ্রাম
লেডি গাগা। ছবি: ইনস্টাগ্রাম