অর্জুন 'পারফেক্ট', বললেন মালাইকা

মালাইকা আরোরা প্রেমিক অর্জুন কাপুরের সম্পর্কে ছোট্ট করে কেবল বলেছেন, ‘ও পারফেক্ট’। ছবি: ইনস্টাগ্রাম
মালাইকা আরোরা প্রেমিক অর্জুন কাপুরের সম্পর্কে ছোট্ট করে কেবল বলেছেন, ‘ও পারফেক্ট’। ছবি: ইনস্টাগ্রাম

বলিউড তারকা মালাইকা আরোরা সম্প্রতি গিয়েছিলেন নেহা ধুপিয়ার রেডিও শো ‘নো ফিল্টার নেহা’তে। সেখানে অকপটে বলেছেন অনেক কথা।

কুইজে মালাইকাকে কিছু বলিউড তারকার নাম বলেন নেহা। ফ্যাশনপটুতার ওপর ভিত্তি করে তাঁদের নম্বর দিতে বলেন। জাহ্নবী কাপুরকে নম্বর দিতে বললে প্রথমে মালাইকা ছয়ে দিয়েছিলেন চার। পরেই আবার ‘কাটাকুটি করে’ সংশোধিত নম্বর দিয়েছেন শূন্য। মেকআপ–দক্ষতায় অবশ্য নিজের বোন অমৃতা আরোরাকেও দিয়েছেন শূন্য। অবশ্য অমৃতা মেকআপ টিউটোরিয়াল দেখে দেখে এখন মেকআপের উন্নতি হয়েছে বলেও যোগ করেন।

মালাইকা আরোরা যে অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করছেন, তা এখন বলিউডপাড়ার একটা বাচ্চাও জানে। কাপুর পরিবারের লোকজন সম্পর্কে কতটা জানেন মালাইকা? দেখা গেল, কাপুরদের অভিনীত ছবি সম্বন্ধে ভালো না জানলেও তাঁদের ব্যক্তিগত জীবনের ভালোই খোঁজখবর রাখেন মালাইকা। মালাইকাই জানান, সোনম কাপুরের ছোট বোন রিয়া কাপর হলেন কাপুর পরিবারের সবচেয়ে ভালো রাঁধুনি। আর তাঁদের বাবা অনিল কাপুর নাকি সবচেয়ে ভালো ‘পাউট’ করেন।

মালাইকা আরোরা। ছবি: ইনস্টাগ্রাম
মালাইকা আরোরা। ছবি: ইনস্টাগ্রাম

অবশ্য ব্যক্তিগত সম্পর্ক বা অর্জুন কাপুরের সম্পর্কে কথা বলেছেন খুব সাবধানে, হাতে গুনে। প্রেমিকের সম্পর্কে ছোট্ট করে কেবল বলেছেন, ‘ও পারফেক্ট’। কথা বলেছেন ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ারের একেবারে শুরুর দিনগুলো নিয়েও। তখন নাকি তাঁকে গায়ের রং নিয়ে কটুকথা শুনতে হয়েছে। মালাইকা আরোরা বলেন, ‘আমাকে “কালো”র দলে ফেলা হলো। আর এই অপরাধে অনেকবার বাদ দিয়ে দেওয়া হয়েছে। ইন্ডাস্ট্রিতে বর্ণবাদ সব সময় ছিল।’

এর আগে অর্জুন কাপুর বলেছেন, মালাইকা নাকি মোটেও ভালো ছবি তোলে না। তবে দ্বিমত পোষণ করেছেন মালাইকা আরোরা। কৃতিত্ব দিয়েছেন অর্জুন কাপুরকে। বলেছেন, অর্জুন কাপুর নাকি এত ভালো ছবি তোলে যে তাঁর কাছে মালাইকার তোলা ছবি ভালো না লাগতেই পারে। অর্জুন কাপুর আর মালাইকা আরোরার তোলা ছবি যদি পাশাপাশি রেখে তুলনা করা হয়, তাহলে মালাইকা আরোরা প্রতিবার ফেল করবেন।

মালাইকার ইচ্ছা, তাঁর যেন সমুদ্রের পাড়ে বিয়ে হয়। ছবি: ইনস্টাগ্রাম
মালাইকার ইচ্ছা, তাঁর যেন সমুদ্রের পাড়ে বিয়ে হয়। ছবি: ইনস্টাগ্রাম

এই শোতে মালাইকে নিজের ‘ড্রিম ওয়েডিং’ নিয়েও কথা বলেছেন। বলেছেন, তাঁর ইচ্ছা, তাঁর যেন সমুদ্রের পাড়ে বিয়ে হয়। আর সেই বিয়েতে সবকিছুই হবে সাদা।