তিনিই ভারতীয় 'ফরেস্ট গাম্প'

আজ সোমবার ইনস্টাগ্রামে‘লাল সিং চাডঢা’র ফার্স্ট লুক প্রকাশ করেছেন আমির খান
আজ সোমবার ইনস্টাগ্রামে‘লাল সিং চাডঢা’র ফার্স্ট লুক প্রকাশ করেছেন আমির খান

আগামী বছর বলিউডের সবচেয়ে বড় ছবিগুলোর একটি ‘লাল সিং চাডঢা’। চোখ বন্ধ করে কল্পনা করুন, হলিউডের আইকনিক ছবি ‘ফরেস্ট গাম্প’ এখন ‘লাল সিং চাডঢা’। টম হ্যাঙ্কসের জায়গায় আমির খান আর ফরেস্ট গাম্পের বান্ধবী রবিন রাইটের জায়গায় কারিনা কাপুর। পরিচালক রবার্ট জেমেকিসের জায়গা নেবেন অদ্বৈত চন্দন। ব্যস, হয়ে গেল ‘ফরেস্ট গাম্প’-এর ভারতীয় সংস্করণ ‘লাল সিং চাডঢা’।

আমির খানের সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টটি চোখে পড়েছে? আজ সোমবার সকাল ১০টায় দেওয়া। সেখানে তিনি ‘লাল সিং চাডঢা’র ফার্স্ট লুক প্রকাশ করেছেন। আর ক্যাপশনে লিখেছেন, ‘আমি লাল সিং চাডঢা’। ৩১ অক্টোবর ইন্দিরা গান্ধীর মৃত্যুদিবসে চণ্ডীগড়ে এই ছবির শুটিং শুরু হয়েছে। সেদিন আমির খানের মা জিনাত হুসেইন বাজালেন প্রথম ক্ল্যাপস্টিক, বললেন, ‘শট ওয়ান, টেক ওয়ান।’ আর শুরু হলো শুটিং।

আমির খানের জীবনে এমন ঘটনা এবারই প্রথম। আমির খান আগেই জানিয়েছিলেন, ‘ফরেস্ট গাম্প’ তাঁর মায়ের প্রিয় ছবি। তাঁর মায়ের প্রিয় ব্যক্তিত্ব টম হ্যাঙ্কস। এই ছবির জন্য তাঁর মা যে পরিমাণ আগ্রহ আর উচ্ছ্বাস দেখিয়েছেন, তা আমির খানের ক্যারিয়ারে প্রথম। তাই তো সেভাবে প্রস্তুতিও নিয়েছেন আমির খান। যাতে বড় পর্দায় মা তাঁকে দেখে খুশি হন।

ইতিমধ্যে জানা গেছে, এই ছবিতে আরও যোগ দেবেন মোনা সিং। ছোট ও বড় পর্দার এই অভিনয়শিল্পী এর আগে ‘থ্রি ইডিয়টস’ ছবিতে আমির খান ও কারিনা কাপুরের সঙ্গে পর্দা ভাগ করেছেন। তবে এই ছবিতে তাঁর চরিত্রের বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

এর আগে আমির খান জানিয়েছেন, তিনি এই ছবির জন্য দীর্ঘ আট বছর ধরে প্রস্তুতি নিচ্ছেন। ২০ কেজি ওজন ঝরিয়েছেন।